মায়ের ভাঙছে তৃতীয় বিয়ে, ছেলে মত্ত সুন্দরী মডেল নিয়ে

বিনোদন ডেস্ক
১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ১২:০৬ আপডেট: ১২:১২

মায়ের ভাঙছে তৃতীয় বিয়ে, ছেলে মত্ত সুন্দরী মডেল নিয়ে

টলিউডের লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এক এক করে তিনবার বিয়ে করেছেন। তিনবারই সংসার ভেঙেছে। এখন চতুর্থবার কার সঙ্গে মালাবদল হবে, এ নিয়ে শোবিজপাড়ায় কানাঘুষা চলছে। মায়ের চার নম্বর বিয়ে নিয়ে গুঞ্জনের মধ্যেই ছেলের প্রেম সামনে এলো। 

বছরের শুরুতেই সবাইকে চমকে দিয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। জানিয়েছেন, তিন বছর ধরে তিনি মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন। 


মায়ের তৃতীয় বিয়ে ভাঙার খবর ও চতুর্থ বিয়ের পরিকল্পনা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে যখন তোলপাড় চলছে, ঠিক এমন সময় নিজের প্রেম প্রকাশ্যে আনলেন শ্রাবন্তী ও পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র পুত্র অভিমন্যু।

কদিন আগেই প্রেমিকাকে নিয়ে রাজস্থান ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তীপুত্র। সেই ঘুরাঘুরির ছবিই এবার প্রকাশ্যে এলো। একেবারের রাজকীয় কায়দায় দামিনীকে নিজের সাম্রাজ্যের রানি ঘোষণা করলেন অভিমুন্য।

গেল রবিবার ইনস্টাগ্রামে দামিনীকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন- ‘আমার রাজত্বের রানি’। 

ছবিতে দামিনীকে নীল ডেনিম ও স্কাই ব্লুটপে আর অভিমন্যুকে জিনস ও লেদার জ্যাকেটে দেখা যায়।

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী। তাদের ঘরে অভিমন্যু চট্টোপাধ্যায় ঝিনুক নামে একটি ছেলেও রয়েছে। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর মডেল ও ফটোগ্রাফার কৃষাণ ব্রজকে মনের সাম্রাজ্যের সম্রাট করেন শ্রাবন্তী। ২০১৬ সালে কৃষাণের সঙ্গে বিয়ে হওয়ার দুই বছর পর ২০১৮ সালের জানুয়ারিতে তাদের ঘর ভাঙে। দ্বিতীয় ঘর ভাঙার পর নতুন প্রেমে মজেন শ্রাবন্তী। ভগ্নিপতির মাধ্যমে পরিচয় হওয়া বিমান সংস্থার এক কেবিন ক্রু রোশন সিংহকে ২০১৯ সালের ১৯ এপ্রিল বিয়ে করেন এ অভিনেত্রী। 

তবে গেল নভেম্বরে হঠাৎ করেই শ্রাবন্তীর তৃতীয় সংসার ভাঙার খবর বেরোয়। বিচ্ছেদ নিয়ে সরাসরি কেউ মুখ না খুললেও সামাজিক মাধ্যম থেকে দুজনেই একে অপরের ছবি সরিয়ে ফেলেন। 

এরইমধ্যে সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে শ্রাবন্তী বলেন, ‘হ্যাঁ, আমরা (রোশন সিংয়ের সঙ্গে) এখন এক ছাদের নিচে থাকছি না। তবে আমাদের অতীতের সম্পর্কের প্রতি শ্রদ্ধা জানাই। আমি এ বিষয়ে কথা বলতে রাজি নই।’

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি