এই শীতে মিথিলাকে নিয়ে নির্জন পাহাড়ে সৃজিত

বিনোদন ডেস্ক
১৫ জানুয়ারি ২০২১, শুক্রবার
প্রকাশিত: ১০:০৮ আপডেট: ১০:১০

এই শীতে মিথিলাকে নিয়ে নির্জন পাহাড়ে সৃজিত

দ্বিতীয় বিয়ের পরপরই অনেকটা সময় করোনা বাধায় ঘুরাঘুরিটা জমে উঠেনি কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি ও দেশি অভিনেত্রী, মডেল, উপস্থাপিকা রাফিয়াথ রশিদ মিথিলার। তাই বলে একেবারেই চুপটি মেরে বসে থাকা তাদের স্বভাবে নেই। তাইকো প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে কিছুদিন আগেই সুন্দরবনে নৌকায় রাত কাটিয়েছেন তারা। এবার এই তারকা দম্পতির দেখা মিললো কুয়াশা মোড়ানো দূর পাহাড়ে। 

পাহাড়ের সবুজ কুয়াশায় ঢাকা পড়েছে। চারপাশ হিম হয়ে আসা শীত। মিথিলাকে নিয়ে দক্ষিণ সিকিমের এমনই এক শীতের পাহাড়ে সময় কাটাতে গেলেন সৃজিত। সঙ্গে ছিল মেয়ে আয়রাও। তাদের ঘুড়ে বেড়ানোর ছবি মিথিলার টুইটারে ধরা পড়েছে।

গেল মঙ্গলবার (১২ জানুয়ারি) সৃজিতকে সঙ্গে নিয়ে বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন মিথিলা। ক্যাপশনে ‘প্রিয়া সিনেমা’র কর্ণধার অরিজিৎ দত্তকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। কারণ অরিজিতের কারণেই এমন অপূর্ব সুন্দর স্থান ও ভ্রমণের সুযোগ পেয়েছেন তারা।

স্বামী ও প্রথম ঘরের একমাত্র মেয়ে আয়রাকে নিয়ে দ্বিতীয় সংসারটা দারুণ জমে উঠেছে মিথিলার। আয়রার বাবা অর্থাৎ মিথিলার সাবেক স্বামী গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছিল, সৃজিতের সঙ্গে তার মেয়ের সুসম্পর্কে খুব খুশি তিনি। এর আগেও তিনি পরিচালক সৃজিতের প্রতি নিজের পছন্দের কথা জানিয়েছিলেন। মেয়েকে দিয়ে এখন ব্যক্তি সৃজিতকেও চিনছেন তাহসান।

মডেল, অভিনেতা ও সংগীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয়ের পর প্রেমে মজেন মিথিলা। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। 

২০১৯ সালের ৬ ডিসেম্বর সৃজিত মুখার্জির সঙ্গে দ্বিতীয় সংসার শুরু করেন মিথিলা। সৃজিত-মিথিলার দুজনেরই এটি ছিল দ্বিতীয় বিয়ে। 

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি