হায়দরাবাদের অপেক্ষা বাড়ালো মুম্বাই

স্পোর্টস ডেস্ক
১৮ এপ্রিল ২০২১, রবিবার
প্রকাশিত: ১২:১৬

হায়দরাবাদের অপেক্ষা বাড়ালো মুম্বাই

মাঝারি ধরনের টার্গেট পেয়েও চলতি আসরের প্রথম জয় পেতে দিলো না মুম্বাইয়ের বোলিং লাইন আপ; লেগব্রেক গুগলি বোলার দিপক চাহারের ধারাবাহিক পারফর্মের পাশাপাশি চেপে ধরেছিলো জাসপ্রিত বুমরা আর কিউই পেসার ট্রেন্ট বোল্ট। নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৩ রানের জয়ে আসরের ২য় জয় নিশ্চিত করলো মুম্বাই, আর এর সাথে আসরের প্রথম জয়ের অপেক্ষা বাড়লো হায়দরাবাদের। পয়েন্ট টেবিলে সবকয়টি ম্যাচ হেরে তলানিতে আছে ডেভিড ওয়ার্নারের দল।

চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে টস জিতে ব্যাট নিয়ে দুর্দান্ত শুরু পায় রোহিতরা। দলীয় ৫৫ রানের মাথায় শঙ্করের বলে ক্যাচ দিয়ে ফেরার আগে অধিনায়ক করে ২৫ বলে ৩২ রান। পরে একশো রানের আগেই আরও দুই টপ অর্ডার ডি কক (৩৯ বলে ৪০ রান) ও সুর্যকুমার যাদব (১০ রান) ফেরেন। এর পরে ডি ককের পরে দলীয় ২য় সর্বোচ্চ ২২ বলে ৩৫ রান করে দলকে সম্মানজনক স্থানে নিয়ে যান ক্যারিবিয়ান ব্যাটসম্যান কাইরন পোলার্ড। 

হায়দরাবাদের হয়ে মুম্বাইয়ের বিশাল ব্যাটিং লাইন আপকে অল্প রানে আটকানোর কাজটা করেন খলিল আহমেদ ও দুই আফগান রশিদ খান ও মুজিবুর রেহমান। ম্যাচে ৩ ওভারে ১৯ রান দিয়ে ২টি উেইকেট নেন বিজয় শঙ্কর ও চার ওভার বল করে ২৯ রানে ২ উইকেট নেন মুজিবুর রেহমান। একটি উইকেট পেয়েছেন খলিল আহমেদ। 

১৫১ রানের টার্গেটে ৭ ওভারে ৬৭ রান তুলে ব্যাক্তিগত ২২ বলে ৪৩ রান করে ফিরেন জনি বেয়ারস্টো। আর একশো রানের আগে ব্যাক্তিগত ৩৬ রানে ওয়ার্নারের ফেরার পরে ম্যাচ থেকেই ছিটকে যায় হায়দরাবাদ। এর পরে দিপক চাহারের স্পিন আর বুমরার গতিতে একে একে খেই হারায় মানিশ পান্ডে, অভিষেক ও আব্দুল সামাদরা। শেষের দিকে ২৫ বলে ২৮ রান করে আশা জাগানো বিজয় শঙ্করকে ফেরান বুমরাহ। আর হায়দরাবাদের ইনিংসে শেষ পেরেক ঠোকেন হ্যাটট্রিকের সুযোগ তৈরি করা টেন্ট বোল্ট। 

ম্যাচে অলরাউন্ডিং পারফর্ম করে সেরা খেলোয়াড় হয়েছেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান কাইরন পোলার্ড। আজ একই মাঠ ও সময়ে আরসিবির মুখোমুখি হবে সাকিব আল হাসানের কোলকাতা নাইট রাইডার্স।

ব্রেকিংনিউজ/নিহে

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি