৪৮ ঘণ্টা পর মুখ দেখাদেখি, পেলো মুক্ত বাতাস

স্পোর্টস ডেস্ক
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার
প্রকাশিত: ০১:৫৯ আপডেট: ০৩:৩২

৪৮ ঘণ্টা পর মুখ দেখাদেখি, পেলো মুক্ত বাতাস

বুধবার বাংলাদেশ সময় সকালে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে পা রেখেছে টিম বাংলাদেশ। এরপর থেকেই চলছিল কড়াকড়ি হোম কোয়ারেন্টিন। টানা প্রায় ৪৮ ঘণ্টা গৃহবন্দি থাকার পর একজন আরেকজনের মুখ দেখলো, পেলো মুক্ত বাতাস। 

স্থানীয় সময় শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) প্রথমবারের মতো হোটেল রুমের বাইরে বের হওয়ার সুযোগ পেলেন তামিম-মুশফিক-রিয়াদ-সৌম্য-তাসকিনরা।

আগামী ২০ মার্চ থেকে ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের লড়াই। সিরিজের পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। কয়েকদিন আগে নিউজিল্যান্ড সফরের সূচিতে কিছুটা বদল এনেছিল স্বাগতিক ক্রিকেট বোর্ড। তবে সূচি বদলালেও আগের ভেন্যুতেই হবে খেলা। সিরিজের প্রথম ওয়ানডে হবে ডানেডিনে, দ্বিতীয়টি হবে ক্রাইস্টচার্চে আর শেষটি হবে ওয়েলিংটনে।

এই ক্রাইস্টচার্চেই সবশেষ নিউজিল্যান্ড সফরে খেলার কথা ছিল বাংলাদেশের। ওই টেস্টের আগে ক্রাইস্টচার্চের একটি মসজিদে হামলা হলে টেস্ট সিরিজের মাঝপথে দেশে ফিরে আসে বাংলাদেশ দল।

আসন্ন সফরে আগামী ২৮ মার্চ থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের পরের দুটি টি-টোয়েন্টি হবে ৩০ মার্চ ও ১ এপ্রিল। প্রথম ম্যাচটি হবে হ্যামিল্টনে, দ্বিতীয়টি নেপিয়ারে, শেষটি অকল্যান্ডে।

ক্রাইস্টচার্চে বাংলাদেশ দল বর্তমানে ‘শ্যাডো বাই পার্ক হোটেলে’ অবস্থান করছে। প্রথম দুদিন যে যার রুমে বন্দি ছিলেন। নিজের রুমও নিজেকেই পরিষ্কার করতে হয়েছে। দরজার বাইরে থেকে খাবার নিয়ে একা একাই খেতে হয়েছে। তবে করোনা পরীক্ষায় সবার নেগেটিভ আসায় শুক্রবার ৩-৪০ মিনিট করে ক্রিকেটাররা হাঁটার সুযোগ পেয়েছেন। তবে সেক্ষেত্রেও ন্যূনতম দুই মিটার দূরত্ব বজায় রাখতে হয়েছে। আরও ১২ দিন পর ক্রিকেটাররা মুক্তভাবে চলাফেরা করতে পারবে।

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি