অন্যের বউকে বিয়ে করলেন নাসির, অডিও ফাঁস!

স্পোর্টস ডেস্ক
২০ ফেব্রুয়ারি ২০২১, শনিবার
প্রকাশিত: ০৫:২২ আপডেট: ১০:২৪

অন্যের বউকে বিয়ে করলেন নাসির, অডিও ফাঁস!

বাংলাদেশ ক্রিকেট দলের আলোচিত মুখ নাসির হোসেন। ক্যারিয়ারের শুরু থেকে ক্রিকেটীয় এবং প্রমঘটিত বিভিন্ন বিতর্ক তার পিছু লেগেই ছিল। গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিম তাম্মি নামে এক তরুণীকে বিয়ে করেন নাসির হোসেন।

বিয়ে করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে তিনটি ছবি আপলোড করেন রংপুরের এ তারকা ক্রিকেটার। এরপরই দ্রুত ছড়িয়ে পড়ে তার বিয়ের খবর। পরে অবশ্য বিয়ে ও গায়ে হলুদের একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে সবাই দেখেছে।

তবে বিয়েল সপ্তাহ না পরোতেই খবর এলো অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির। এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন তার বর্তমান স্ত্রী দাবি করা এক ব্যক্তি। বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস।




তিনি বলেন, ‘জিডি নাসিরের বিরুদ্ধে করা হয়নি। এটি তার স্ত্রীর তামিমার বিরুদ্ধে করা হয়েছে। একটা লোক এসে দাবি করেন, ‘তিনি নাসিরের বর্তমান স্ত্রীর স্বামী। তামিমা তাকে ডির্ভোস না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন। সে এখনও আতঙ্গে আছে।’

আরও দুই থেকে তিনদিন আগে সাধারণ ডায়েরিটি করা হয় বলে জানান ওসি আক্তারুজ্জামান ইলিয়াস। এর আগে  ক্রিকেটার নাসির হোসেনের একটি ফোন রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে শোনা যায় ফোন করে এক ব্যক্তিকে জিডি করার ব্যাপারটি ধামাচাপা দিতে বলেছেন নাসির।

ওই ব্যক্তির প্রশ্ন ছিল- ‘আপনি কি তামিমা সম্পর্কে সব কিছু জানেন? উত্তরে নাসির হোসেন বলেন, তার সব কিছু জেনে শুনেই আমি তাকে বিয়ে করেছি। তার বাচ্চা আছে, আগেও বয়ফ্রেন্ড ছিল, সবকিছু আমি জানি। আপনার বউ আপনার সঙ্গে ভালো থাকলে নিশ্চয়ই ১১ বছরের সংসার ভেঙে আমার কাছে চলে আসত না।’

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি