বার্সায় যাচ্ছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক
১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৭:০৫ আপডেট: ০৭:০৫

বার্সায় যাচ্ছেন রোনালদো!

জুভেন্টাসে আরও দুই বছরের চুক্তি আছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। দলের হয়ে দারুণ পারফর্মও করছেন। কিন্তু চ্যাম্পিয়নস লিগ থেকে ওল্ড লেডিরা ছিটকে পড়ার পর হিসেব-নিকেশ কিছুটা বদলে গেছে।

চ্যাম্পিয়নস লিগের ব্যর্থতার পর হঠাৎই কোচ মাওরিসিও সারিকে ছাঁটাই করেছে জুভরা। নতুন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে আন্দ্রে পিরলোকে। সব কিছু নতুন করে সাজানো হচ্ছে। রোনালদোর কথাও ভাবতে হচ্ছে জুভেন্টাসকে।

কেননা বছরপ্রতি ২৮ মিলিয়ন পাউন্ড খরচা করে পর্তুগিজ যুবরাজকে রাখা কঠিন হয়ে পড়েছে জুভেন্টাসের জন্য। রোনালদোকে তাই বিক্রির জন্য কয়েকটি ক্লাবের সঙ্গে কথা চলছে তাদের, এর মধ্যে আছে বার্সেলোনার নামও।

স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক গুইলেম বালাগে জানিয়েছেন এমন অবাক করা তথ্য। 'ফাইভ লাইভ স্পোর্টসে'র সঙ্গে আলাপে তিনি রোনালদোকে নিয়ে বলেন, ‘তাকে নিয়ে সব জায়গায় প্রস্তাব দেয়া হয়েছে, এর মধ্যে আছে বার্সেলোনাও। তবে আমি নিশ্চিত নই, তিনি (রোনালদো) যে টাকা আয় করেন, সেটি থেকে সহজেই মুক্তি মিলবে তাদের। কে তাকে এত টাকা দিতে পারবে?’

তবে বার্সা যদি অন্য দিকে খরচ কমিয়েও রোনালদোর মতো তারকাকে দলে নিতে পারে, তবে ফুটবলপ্রেমীদের বহুদিনের স্বপ্ন বাস্তবরূপ দেখবে। এক যুগেরও বেশি সময় ধরে বিশ্ব ফুটবল শাসন করছেন এই দুই তারকা।

মেসি নাকি রোনালদো-সেরা কে? এই বিতর্ক এখনও থামেনি। মেসি ৬টি আর রোনালদো ব্যালন ডি’অর জিতেছেন ৫টি। গোল আর অ্যাসিস্টেও পাল্টাপাল্টি চলছে। মেসির গোল ৬৩৪টি, রোনালদোর ৬৩৮। মেসির অ্যাসিস্ট ২৮৫টি, রোনারদোর ২২৩।

এমন দুই তারকাকে একই দলে খেলতে দেখাও তো সৌভাগ্যের ব্যাপার! শেষতক কি স্বপ্ন সত্যি হবে? নাকি গুঞ্জন গুঞ্জনই থেকে যাবে। উত্তরটা সময়ের হাতেই তোলা থাক।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি