মনোহর পালিয়ে বেঁচেছে : শ্রীনিবাসন

স্পোর্টস ডেস্ক
২ জুলাই ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৩:৫১

মনোহর পালিয়ে বেঁচেছে : শ্রীনিবাসন

ভারতের ক্রিকেটে সবচেয়ে বিতর্কিত একটি নাম হলো এন শ্রীনিবাসন। ফিক্সিং থেকে শুরু করে অনেক অপকর্মের অভিযোগ আছে তার বিরুদ্ধে। তারপরেও ভারতের ক্রিকেটে এখনও তার দাপট আছেই। গতকাল বুধবার (১ জুলাই) আইপিএল চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়িয়েছেন ভারতের শশাঙ্ক মনোহর। এরপর আইসিসির এই নন্দিত সভাপতির ওপর নিজের ক্ষোভ ঝাড়লেন বিতর্কিত শ্রীনিবাসন। তার মতে, শশাঙ্ক মনোহর নাকি পালিয়ে বেঁচেছেন!

আইসিসির প্রথম স্বাধীন চেয়ারম্যান হিসাবে ২০১৫ সালে দায়িত্ব নেন শশাঙ্ক মনোহর। 'বিগ থ্রি' নীতিসহ বেশ কিছু বিতর্কিত আইন বাতিল করে তিনি নন্দিত হয়েছেন। এর পর টানা দুই মেয়াদে ক্ষমতায় ছিলেন। আরও একবার তিনি প্রেসিডেন্ট হতে পারতেন। তবে তার নিজ দেশ ভারতের বিরোধিতায় তা সম্ভব হয়নি। 

শ্রীনিবাসনেরর দাবি, বিসিসিআইয়ের প্রশাসক হিসাবে সৌরভ গাঙ্গুলী এবং জয় শাহর আগমনের কারণেই নাকি পালিয়ে যেতে বাধ্য হয়েছেন মনোহর।

টাইমস অফ ইন্ডিয়াকে সাক্ষাৎকারে শ্রীনিবাসন বলেন, 'বিসিসিআইয়ে যখনই নতুন প্রজন্মের কোনো নেতা উঠে এসেছে, মনোহর তখন থেকে নিরাপত্তাহীনতায় ভুগত। ও জানত, এখানে ওর ভবিষ্যৎ সুরক্ষিত নয়। তাই ও পালিয়ে বেঁচেছে। সে ভারতীয় ক্রিকেটের এতটাই ক্ষতি করেছে যে, দেশের ক্রিকেটাঙ্গন তার প্রস্থানে খুশিই হবে। সে ভারতীয় ক্রিকেটের অর্থনীতিতে আঘাত করেছে। মনোহর পুরোপুরি ভারত বিদ্বেষী। বিশ্বক্রিকেটে ভারতের প্রাসঙ্গিকতা অনেক কমিয়ে দিয়েছে। বিসিসিআইকে কার্যত ধ্বংস করে দিয়েছেন এই শশাঙ্ক।'

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি