পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপের পার্টনার বাংলালিংক

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ জানুয়ারি ২০২১, সোমবার
প্রকাশিত: ১২:১২ আপডেট: ১২:১৪

পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপের পার্টনার বাংলালিংক

পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপের ফাইনালে অংশগ্রহণকারী প্রথম বাংলাদেশী দল এওয়ান ইস্পোর্টসের প্রমোশনাল পার্টনারের দায়িত্ব পালন করবে বাংলালিংক। আগামী ২১-২৪ জানুয়ারি দুবাইয়ে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক এই গেমিং প্রতিযোগিতা।

প্রতিযোগিতাটির গ্রুপ পর্যায়ে বিশ্বের নানা প্রান্ত থেকে অংশ নেওয়া মোট ২৪টি দলের মধ্যে থেকে এওয়ান ইস্পোর্টস-সহ ১৬টি দলকে বাছাই করা হয়। প্রমোশনাল পার্টনার হিসেবে বাংলালিংক প্রতিযোগিতা চলাকালীন এওয়ান ইস্পোর্টস সম্পর্কে যাবতীয় তথ্য জানাবে বিভিন্ন ডিজিটাল চ্যানেলের মাধ্যমে।

বাংলালিংকের ব্র্যান্ড অ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, বিশ্বব্যাপী মোবাইল গেমিং ইন্ডাস্ট্রি এখন গেমিংয়ে আগ্রহীদের জন্য অর্থ উপার্জনের অনেক সুযোগ সৃষ্টি করছে। ইন্টারনেটের মাধ্যমে তরুণরা ডিজিটাল দুনিয়ার নানা ক্ষেত্রে বিচরণের সুযোগ পাচ্ছে। এওয়ান ইস্পোর্টসের সাথে এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা জানাতে চাই যে, গেমিং শুধু বিনোদনের একটি উপায় নয়, বরং এটি বিশ্বব্যাপী স্বীকৃত ও সমাদৃত একটি স্পোর্টস। ওকলা স্বীকৃত দেশের সবচেয়ে দ্রুত গতির মোবাইল নেটওয়ার্ক হিসাবে বাংলালিংক আন্তর্জাতিক পর্যায়ে এওয়ান ইস্পোর্টস-এর সহযোগী হতে পেরে আনন্দিত।

এওয়ান ইস্পোর্টসের ফাউন্ডার কাজী আরাফাত হোসেন বলেন, এটি অত্যন্ত অনুপ্রেরণাদায়ক একটি ব্যাপার যে, বাংলালিংকের মতো প্রথম সারির একটি ব্র্যান্ড গেমারদের উৎসাহ দিচ্ছে এবং তরুণদেরকে ইন্টারনেটের শক্তি কাজে লাগিয়ে নতুন উচ্চতায় পৌঁছাতে সাহায্য করছে। আমাদের এই যাত্রায় বাংলালিংকে সহযোগী হিসেবে পেয়ে আমরা খুশি হয়েছি।

ব্রেকিংনিউজ/বিবি/নিহে

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি