সাম্প্রদায়িক শক্তিকে মাথাচাড়া দিয়ে উঠতে দিবে না যুবলীগ: নিখিল

স্টাফ করেসপন্ডেন্ট
১২ এপ্রিল ২০২১, সোমবার
প্রকাশিত: ০৭:১৮ আপডেট: ০৭:২৮

সাম্প্রদায়িক শক্তিকে মাথাচাড়া দিয়ে উঠতে দিবে না যুবলীগ: নিখিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ-অসাম্প্রদায়িক বাংলাদেশ। এই অসাম্প্রদায়িক বাংলাদেশে কোন সাম্প্রদায়িক শক্তিকে মাথা চাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না।

সোমবার (১২ এপ্রিল) ‘করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী ফ্রি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার এবং জনসচেতনামূলক লিফলেট বিতরণ’ কার্যক্রম অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশনায় কর্মসূচি উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন। 

মাইনুল হোসেন খান নিখিল বলেন, গত বছর করোনার প্রথম ধাপ থেকেই প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ মাঠে থেকে সাধারণ মানুষকে সহায়তা করেছে, লাশ দাফন করেছে, ফ্রি অ্যাম্বুলেন্স সেবা দিয়েছে। ৪৫ লাখ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে। করোনার দ্বিতীয় ধাপে এসেও মানবিক যুবলীগ মানুষের পাশে থাকবে। এরই মধ্যে আমরা একটি মেডিকেল টিম গঠন করেছি। সাধারণ মানুষকে টেলিমেডিসিন সেবা প্রদান করছি। সারা বাংলাদেশে ১০ লাখের বেশি মাস্ক বিতরণ করা হবে।

তিনি হেফাজত ইসলামকে উদ্দেশ্য করে বলেন, এই করোনা মহামারিতে হেফাজত ইসলামী নেতাদের ভূমিকা কি ছিল? তা আপনারা জানেন। তারা কখনো সাধারণ মানুষের পাশে ছিলনা এবং সবসময় রাষ্ট্রবিরোধী কার্যকলাপে জড়িত ছিল। তিনি আরও বলেন-আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ মারা গেলে তারা নাকি জানাজা পড়াবে না। আমি স্পষ্টভাষায় বলতে চাই আমাদের জানাজায় তাদের প্রয়োজন নেই। আমাদের জানাজা পড়ানোর জন্য অনেক আলেম ও আল্লাহর ওলিরা রয়েছেন এবং ভন্ড মামুনুলরা মারা গেলে তাদের জানাজা কারা পড়াবে তা আমরা দেখবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগের টেলিমেডিসিন বিভাগের প্রধান সমন্বয়ক ও প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, টেলিমেডিসিন বিভাগের সমন্বয়ক ও সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, মোঃ সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, টেলিমেডিসিন বিভাগের সমন্বয়ক ও স্বাস্থ্য সম্পাদক ডা. ফরিদ রায়হান, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক শামছুল আলম অনিক, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট শেখ নবীরুজ্জামান বাবু, উপ-ক্রীড়া সম্পাদক আব্দুর রহমান, উপ-কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানা, সহ-সম্পাদক মামুন আজাদ, বাবলুর রহমান বাবলু, টেলিমেডিসিন বিভাগের সমন্বয়ক  ও সহ-সম্পাদক ডা. মো. মঞ্জুরুল ইসলাম ভূইয়া রাফি, মনোয়ারুল ইসলাম মাসুদ, টেলিমেডিসিন বিভাগের সমন্বয়ক ও কার্যনির্বাহী সদস্য ডা. আওরঙ্গজেব আরু, আবুল কালাম আজাদ, জি এম গাফফার হোসেন, ইঞ্জিনিয়ার মো. মুক্তার হোসেন চৌধুরী কামাল, টেলিমেডিসিন বিভাগের সমন্বয়ক ও কার্যনির্বাহী সদস্য ড. মো. রায়হান সরকার রিজভী, কেন্দ্রীয় সদস্য মো. সফিউল আলম প্রধান কমল, আব্দুল্লাহ রানা, ব্যারিস্টার ফারহান ফাহিম, মনিরুজ্জামান তরুণ, ডা. মফিজুর রহমান জুম্মা, অ্যাভোকেট. ওলিউল্লাহ সৌরভ, সাবের হোসেন, জহিরুল ইসলাম শিশির, নাজিম উদ্দিন, আবুল হাকিম তানভীর, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনসহ কেন্দ্রীয়/মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের নেতারা।

ব্রেকিংনিউজ/আরএইচ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি