খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারা দেশে দোয়া-প্রার্থনা কর্মসূচি বিএনপির

সিনিয়র করেসপন্ডেন্ট
১২ এপ্রিল ২০২১, সোমবার
প্রকাশিত: ০১:৪৪ আপডেট: ০২:৩১

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারা দেশে দোয়া-প্রার্থনা কর্মসূচি বিএনপির

করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দেশব্যাপী দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের স্বাস্থ্যবিধি মেনে দোয়া ও প্রার্থনা কর্মসূচি পালনের আহ্বান জানিয়েছে বিএনপি। 

এরই অংশ হিসেবে সোমবার (১২ এপ্রিল) বাদ যোহর নয়াপল্টন জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।

এছাড়াও এদিন বিকেল ৪টায় ঢাকেশ্বরী মন্দিরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় হিন্দু ধর্মাবলম্বীদের প্রার্থনা অনুষ্ঠিত হবে।

বিএনপির কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোমবার এ খবর জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মসজিদসহ অন্যান্য উপাসনালয় এবং নিজ নিজ অবস্থান থেকে দোয়া মাহফিল, কোরআন খতম ও অন্যান্য ধর্মাবলম্বীদের প্রার্থনা অনুষ্ঠান করার জন্য বিএনপির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, দেশব্যাপী দোয়ার অংশ হিসেবে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আজ সোমবার বাদ জোহর নয়াপল্টন জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ ছাড়া আজ বিকেল ৪টায় ঢাকেশ্বরী মন্দিরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় হিন্দু ধর্মাবলম্বীদের প্রার্থনা হবে।

এদিকে খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সারা দেশে স্বাস্থ্যবিধি মেনে মসজিদ, অন্যান্য উপাসনালয় এবং নিজ নিজ অবস্থান থেকে দোয়া মাহফিলের আয়োজন, কোরআন খতম এবং দুস্থদের মধ্যে খাবার ও আর্থিক সহায়তা প্রদান করা হবে। সোমবার থেকে ৭ দিনব্যাপী কর্মসূচি শুরু হচ্ছে। 

এছাড়াও খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় ছাত্রদল, যুবদলসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও সারা দেশে স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিল, কোরআন খতম এবং দুস্থদের মাঝে খাবার ও আর্থিক সহায়তা প্রদানের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দেশের প্রায় সকল গণমাধ্যমে প্রকাশের বেশ কয়েক ঘণ্টা পর গতকাল রবিবার (১১ এপ্রিল) বিকেলে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে তা আনুষ্ঠানিকভাবে জানায় বিএনপি। সংবাদ সম্মেলনে বেগম জিয়ার কোভিড ‘পজিটিভি’র কথা স্বীকার করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ব্রেকিংনিউজ/এএইচ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি