শীতার্ত মানুষের পাশে নেই আ.লীগ : রিজভী

সিনিয়র করেসপন্ডেন্ট
১৮ জানুয়ারি ২০২১, সোমবার
প্রকাশিত: ১১:৫০ আপডেট: ০২:৪৬

শীতার্ত মানুষের পাশে নেই আ.লীগ : রিজভী

শীতার্ত মানুষের পাশে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ নেই বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, 'দেখুন আজকে মানুষ এত কষ্ট পাচ্ছেন, এত দুঃখ দুর্দশার মধ্যে আছেন একদিকে করোনা ভাইরাসের আক্রমণে মানুষ মারা যাচ্ছে, চিকিৎসা পাচ্ছেনা,হাসপাতালে হাসপাতালে জীবন চলে যাচ্ছে। এর মধ্যে পড়েছে শৈত্য প্রবাহ; আজকে আওয়ামী লীগ কোথায়? আজকে সরকারের মন্ত্রীরা বড় বড় কথা বলছেন। ভোট চুরি করে নিজেদের লোককে জেতানোর জন্য কাজ করছেন। কিন্তু তারা গরীব মানুষের পাশে নেই সাধারণ মানুষের পাশে নেই। শীতার্ত মানুষের পাশে নেই। করোনায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়ায় নি তারা। কিন্তু বিএনপি সমস্ত মানুষের পাশে আছে।

সোমবার ( ১৮ জানুয়ারী ) রাজধানীর মোহাম্মাপুরে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মো. মাহবুবুল ইসলামের বাসভবনের সামনে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাসের উদ্যোগে দুস্থ্য ও অসহায় শীতার্ত মানুষের মাঝে  শীতবস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, 'বিএনপি শুধুমাত্র রাজনৈতিক কর্মকাণ্ড করে না শুধু মিছিল-মিটিং করেনা, অসহায় মানুষ দুঃখ-দারিদ্রতার মাঝে যারা বসবাস করেন বিএনপি তাদের পাশে দাঁড়ায়। রাজনীতির প্রধান লক্ষ্যই হচ্ছে তাই সেই লক্ষ্য উদ্দেশ্য করে বিএনপির সব সময় কাজ করে। অর্থাৎ মানব কল্যাণ ও সমাজ সেবাই আমাদের মূল লক্ষ্য। আমাদের জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস সেই লক্ষ্যকে উদ্দেশ্য করেই আগেও কাজ করেছে এখনো করছে।

শীত বস্ত্র বিতরণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন জাসাসের সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল আলম, সহ-সভাপতি শাহরিয়ার ইসলাম শায়লা, লিয়াকত আলী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন রতন প্রমুখ।

ব্রেকিংনিউজ/এএইচ/নিহে

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি