সিলেটে র‍্যাবের ‘মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী ম্যারাথন’ শুক্রবার

স্টাফ করেসপন্ডেন্ট
২০ জানুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ০১:২০

সিলেটে র‍্যাবের ‘মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী ম্যারাথন’ শুক্রবার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী চেতনাকে সামনে রেখে হাফ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা-২০২১ এর আয়োজন করেছে সিলেটের র‍্যাব-৯ ও সিলেট রানার্স কমিউনিটি। আগামী শুক্রবার (২২ জানুয়ারি) সিলেটে এ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। 

বুধবার (২০ জানুয়ারি) ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ। 

তিনি বলেন, মাদক, জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সামাজিক সচেতনতা বৃদ্ধি ও যুব সমাজকে এতে সম্পৃক্ত ও উদ্বুদ্ধ করাই এ আয়োজনের মূল লক্ষ্য। 

এছাড়াও এ আয়োজনের মাধ্যমে খেলাধুলা ও শরীর চর্চায় উদ্বুদ্ধ হয়ে শরীর ও মনকে সুস্থ রেখে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্র হিসাবে গড়ে তোলার অঙ্গিকার ব্যক্ত করবেন একদল তরুণ ও তরুণী।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন পররাষ্ট্রমন্ত্রী এ কে এম আব্দুল মোমেন ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন র‍্যাব মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন। এছাড়াও র‍্যাবের উদ্ধর্তন কর্মকর্তাসহ মিডিয়া ব্যক্তিত্বরাও উপস্থিত থাকবেন।

ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় দুটি ইভেন্টে ১০ কি.মি. ও ২১.১ কি.মি.মোট এক হাজার ৫০ জন দৌড়বিদ অংশগ্রহণ করবেন। ম্যারাথন দৌড় সিলেট মহানগরীর ঐতিহ্যবাহী ক্বীন ব্রিজ এলাকা থেকে শুরু হয়ে বিভিন্ন মোড় ঘুড়ে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম সংলগ্ন সিলেট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হবে।

উল্লেখ্য, গত বছর কুয়াকাটায় অনুষ্ঠিত ‘মাদকের বিরুদ্ধে দৌড়াও বাংলাদেশ’ শিরোনামে ১০ কিলোমিটারব্যাপী বিচ ম্যারাথনে অংশ নিয়েছিলেন পটুয়াখালী ও বরগুনার ৩০টি স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের প্রায় দুই হাজার শিক্ষার্থী।

 ব্রেকিংনিউজ/টিটি/নিহে

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি