মনোহরদীতে সংবাদ প্রকাশের জেরে চেয়ারম্যানের ইন্ধনে সাংবাদিকের পিতাকে মারধর

চবি করেসপন্ডেন্ট
১০ আগস্ট ২০২০, সোমবার
প্রকাশিত: ১১:৩০

মনোহরদীতে সংবাদ প্রকাশের জেরে চেয়ারম্যানের ইন্ধনে সাংবাদিকের পিতাকে মারধর

নরসিংদী জেলার মনোহরদীতে সত্য সংবাদ পরিবেশনের জেরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সাংবাদিকের শিক্ষক পিতাকে মারধর করা হয়েছে।

সোমবার (১০ আগস্ট) সন্ধ্যায় নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে এই মারধর করা হয়। বর্তমানে তাকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। 

হামলার শিকার ওই শিক্ষকের নাম অধ্যাপক রিয়াজ উদ্দিন। তিনি মনোহরদী সরকারি কলেজের অধ্যাপক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদের চবি প্রতিনিধি ও ভয়েসবিডি২৪.কমের সাব এডিটর মুনাওয়ার রিয়াজ মুন্নার পিতা।

ঘটনার বর্ণনা দিয়ে সাংবাদিক মুনাওয়ার রিয়াজ মুন্না ব্রেকিংনিউজকে বলেন, সন্ধ্যায় মসজিদ থেকে নামাজ পড়ে বাড়িতে ফিরছিলেন আমার বাবা। পথিমধ্যে লেবুতলা ইউনিয়নের জাকির চেয়ারম্যানের চাচাতো ভাই মোয়াজ্জেম আকন্দ আমার বাবার গতিরোধ করে। এসময় হারুন আকন্দ ও তার ভাতিজা তন্ময় আকন্দ লাঠি ও রড দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করে এবং অশালীন ভাষায় গালিগালাজ করে। এঘটনার পরপর লেবুতলা ইউপি চেয়ারম্যান জাকির আকন্দ শতাধিক লোকজন নিয়ে আহতকে হাসপাতালে নিতে বাধা ও বাড়ি ঘেরাও করে বিভিন্ন হুমকি-ধামকি দেয়। পরে রাত ৯ টায় পুলিশের সহায়তায় তাকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে মনোহরদী থানার ওসি মনিরুজ্জামান ব্রেকিংনিউজকে বলেন, মারধরের ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নিবো। 

প্রসঙ্গত, "স্ত্রী হিসেবে স্বীকৃতি বিষ হাতে চেয়ে এক নারীর অনশন" শিরোনামে ফেসবুকে একটি ভিডিও তথ্যচিত্র তুলে ধরেন ওই সাংবাদিক। সে সাক্ষাৎকারে ঐ নারী মাহাবুরের সাথে তার সংসার গড়ার ক্ষেত্রে ইউপি চেয়ারম্যান ও জেলার বাধা দিচ্ছেন মর্মে অভিযোগ করেন এবং তাকে ওখান থেকে না সরলে মেরে বস্তায় ভরে ফেলে দেয়ার হুমকিও দেন তারা। যেখানে অভিযুক্ত ব্যক্তি এর ফলে তারা ক্ষিপ্ত হয়ে তাকে আক্রমণ করে।

ব্রেকিংনিউজ/এমটি/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি