না ফেরার দেশে চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরী

মাসুদ রানা, চাঁদপুর প্রতিনিধিঃ
৮ আগস্ট ২০২০, শনিবার
প্রকাশিত: ০১:২০

না ফেরার দেশে চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরী

চাঁদপুরের সাংবাদিক নেতা, প্রেসক্লাব সভাপতি, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, চ্যানেল আই স্টাফ রিপোর্টার ও জাগো নিউজ, সাবেক দৈনিক যুগান্তরের  চাঁদপুর জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরী চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি প্রাইভেট হসপিটালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (৮ আগস্ট) ভোর সাড়ে ৪টায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে, ৫ ভাই, ৩ বোনসহ বহু শুভাকাংখী রেখে যান এবং তার বয়স হয়েছিলো ৫৫ বছর। দুটি কিডনি অকেজো হয়ে যাওয়ার পর দীর্ঘদিন ঢাকা ও চাঁদপুরে চিকিৎসাধীন ছিলেন। সর্বশেষ অবস্থার অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়া হয়।সকাল সাড়ে ৭টায় মরহুমের ছোট ভাই শরীফ চৌধুরী মৃত্যুর বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করেন।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ জানান, বিকাল সাড়ে ৩টায় ঢাকা থেকে তার কফিন নিজ বাসায় আনা হবে। এরপর চাঁদপুর প্রেসক্লাবের সামনে এবং বিকাল সাড়ে ৫টায় চাঁদপুর সরকারি কজেল মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

ইকরাম চৌধুরীর গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের শোশাইরচর গ্রামে। পিতা মরহুম দোলোয়ার হোসেন চৌধুরী ছিলেন অবসরপ্রাপ্ত মহকুমা শিক্ষা অফিসার। তারা দীর্ঘ বছর চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকায় বসবাস করে আসছেন।পেশাগত জীবনে তিনি সমগ্র চাঁদপুরে  সাংবাদিক তৈরিতে ভূমিকা রেখেছেন। তার হাত ধরে এখনে অনেকেই প্রতিষ্ঠিত সাংবাদিক হিসেবে পরিচিত পেয়েছেন।

সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুতে চাঁদপুর প্রেসক্লাব  নেতৃবৃন্দ, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলার নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।এছাড়াও ইকরাম চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, তার নিজ হাতে গড়া দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার জেলার ৮ টি উপজেলার অফিস প্রধান ও সংবাদকর্মীরা।

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি