দিনটি শুভ না অশুভ, আজ কী আছে আপনার ভাগ্যে?

লাইফস্টাইল ডেস্ক
৬ জুন ২০২০, শনিবার
প্রকাশিত: ০৯:৩৫

দিনটি শুভ না অশুভ, আজ কী আছে আপনার ভাগ্যে?

বিশ্বজুড়ে চলছে করোনা মহামারি। দেশে দেশে বিপর্যস্ত, অসহায় মানুষ ভাগ্য আর নিয়তির ওপর ছেড়ে দিয়েছে মৃত্যু কিংবা ভবিষ্যৎ। বড় বড় দেশগুলোও আজ মুখ থুবড়ে পড়েছে। করোনার নামক অদৃশ্য শক্তির কাছে নত হয়ে পড়েছে তামাম দুনিয়া। এ অবস্থায় আসুন একবার নিজের ভাগ্যটা পরখ করে নিই। 
 
অনেকেই রাশি গণনার ওপর বিশ্বাস রাখে। অনেকেই রাখেও না। তবে রাশিফল যে সবসময় পুরোপুরি সঠিক হয়, কিংবা সবসময় মিথ্যে হয়- তা নয়। আপনি কোন দিন, কোন পক্ষে কি বারে কোন প্রহরে জন্মগ্রহণ করেছেন তার ওপর অনেকাংশেই নির্ভর করে রাশিফল গণনা। 
 
সে অনুযায়ী আপনি চাইলে আজকের দিনটি, আগামী দিনটি, সপ্তাহটি, আগামী মাস কিংবা বছরটি কেমন কাটবে তা আগাম জেনে নিতে পারেন। আসুন পাঠক জেনে নিই কেমন কাটবে আপনার আজকের দিনটি? কীইবা আছে আজ আপনার ভাগ্যে?
 
মেষ রাশি : (২১ মার্চ - ২০ এপ্রিল) অর্থনৈতিকভাবে বছরটি আপনার ভালো যাবে। বছরের শুরু থেকেই আপনি অর্থের সুবিধা পাবেন। এমনকি ২০২০ সালের প্রথম মাসেই আপনার হাতে প্রচুর টাকা আসতে পারে, ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনি চাকরি পরিবর্তন করে আরও ভালো চাকুরিতে যেতে পারেন। বিদেশযাত্রার সম্ভাবনা আছে। যেকোনও পরীক্ষায় ভালো ফল করবেন। বছরের শেষ দিকে অর্থাৎ নভেম্বর-ডিসেম্বর নাগাদ আপনার বাড়িতে মাঙ্গলিক কোনও কার্য হতে পারে। প্রেম-ভালোবাসার জন্যও বছরটি আপনার পক্ষে থাকবে।
 
বৃষ রাশি : (২১ এপ্রিল - ২১ মে) আপনার জন্য বছরটি খুবই সাদামাটা হবে। হঠাৎ লাভের মুখ দেখতে পারেন কিংবা অন্যের হাতে আটকে থাকা অর্থ আপনার হাতে আসতে পারে। সেপ্টেম্বরের পর থেকে আপনি লাভের মুখ দেখবেন। কাঙ্ক্ষিত সফলতা পেতে বেগ পাবেন, সামনে বাধা আসবে। প্রেমের ক্ষেত্রে বছরটি আপনার জন্য মনে হয় না ভালো যাবে। 
 
মিথুন রাশি : (২২ মে - ২১ জুন) বছরজুড়ে আপনার ভাগ্যচক্রে উত্থান-পতন হবে। অর্থনৈতিকভাবে আপনি উতলা থাকবেন এবং রাহুর প্রবণতায় এক ধরনের অসন্তুষ্টি থাকবে মনের ভেতর। এ বছর আপনার চাকুরি পেয়ে অসুবিধা হতে পারে। সিনিয়র বা কর্তৃপক্ষের কাছ থেকে সহযোগিতা পেলেও পুরোপুরি সুবিধা নিতে পারবেন না। এ বছর ভাগ্য আপনার খুব বেশি সহায়ক হবে না। বছরের মাঝামাঝি কয়েক মাস বাদে পুরো বছরই বৃহস্পতি আপনার সপ্তম ঘরে থাকবে, অর্থাৎ আপনার দাম্পত্যজীবন সুখের হবে। বছরের শুরুতেই প্রেমে সফলতার মুখ দেখা নাও যেতে পারে।
 
কর্কট রাশি : (২২ জুন - ২২ জুলাই) এ বছরে আপনার আর্থিক কোনও বিশেষ পরিবর্তন হবে না। তবে উত্তরাধিকার সূত্রে সম্পতি লাভ করতে পারেন। বছরের দ্বিতীয়ার্ধে বিদেশি উৎস থেকে অর্থ আয়ের সম্ভাবনা, তবে অতিরিক্ত ব্যয়ের কারণে অর্থ ধরে রাখা কঠিন হবে। স্বাস্থ্যে কিঞ্চিৎ ঝুঁকি থাকবে। জুলাই-আগস্টে যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল হতে পারে। মার্চে গাড়ি কিংবা বাড়ি কিনতে পারেন। বিয়ের ইচ্ছে থাকলে বছরের শেষ দিকে তা পূরণ হতে পারে।
 
সিংহ রাশি : (২৩ জুলাই - ২৩ আগস্ট) সব মিলিয়ে বছরটা আপনার দুর্দান্ত কাটবে। ভাগ্য সহায় থাকবে। ব্যবসা কিংবা চাকরিতে সফলতা আসবে। আপনার স্বাস্থ্য ভালো থাকলেও পরিবারের যেকোনও সদস্যের স্বাস্থ্যহানি হতে পারে। বিজয়ের লক্ষণ স্পষ্ট। দীর্ঘদিন মনে পুষে রাখা ইচ্ছেটি পূরণ হতে পারে। পারিবারিক জীবনে কিছুটা ছন্দপতন হতে পারে, বছরের শুরুতেই জমি কেনার সম্ভাবনা আছে। নতুন বিবাহিতরা বছরের শুরুতে অথবা দ্বিতীয়ভাগে সন্তান প্রত্যাশা করতে পারেন। তবে প্রেম কিংবা রোমান্সে অস্থিরতা থাকবে। বছরের শেষ দিকে ভালোবাসায় সফলতা আসতে পারে।
 
কন্যা রাশি : (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর) ২০২০ সালটি বেশ ভালো যাবে। বিবাহ, ক্যারিয়ার ও শিক্ষাক্ষেত্রে প্রভূত সফলতা আসবে। বড় কোনও অসুখের ঝুঁকি নেই। প্রতিযোগিতামূলক পরীক্ষার বছরটি দুর্দান্ত। মার্চ ও মে মাসে আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন। ভাগ্য আপনার পক্ষে থাকবে। গবেষণায় আগ্রহ বাড়বে এবং একাডেমিক জীবনে হঠাৎ সাফল্য আসতে পারে। ব্যবসা করলে ধীরে ধীরে তা আর প্রসারিত হবে। পারিবারিক জীবনও সুখের। স্ত্রীর কাছ থেকে অপার সুখ পাবেন। মার্চ বা মে মাসে সন্তানের বিয়ে বা জন্ম হতে পারে। প্রেম কিংবা রোমান্সের জন্য বছরটি পুরোপুরিই আপনার পক্ষে। 
 
তুলা রাশি : (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর) দারুণ একটি বছর কাটবে আপনার। ব্যবসা, ক্যারিয়ার, শিক্ষা কিংবা বিবাহের ক্ষেত্রে প্রত্যাশিত ফল পাবেন। বছরের শুরুতে ব্যয় বাড়লেও অর্থ প্রবাহ অটুট থাকবে। জানুয়ারিতে ভালো অনুভব করলেও ফেব্রুয়ারিতে কিছুটা খারাপ সময় আসতে পারে। চাকুরিতে পদোন্নতি আসবে। সারা বছরই ভাগ্যের সহায়তা পাবেন। শিক্ষাক্ষেত্রে বছরটি খুব অনুকূল। পারিবারিক জীবনে ভাঙা-গড়া আসতে পারে। বছরের মাঝামাঝি বিয়ের সম্ভাবনা। বছরের শুরুর মাসগুলোতে রোমান্সে ভরপুর থাকবে জীবন। স্বামী-স্ত্রী পরস্পরকে উজাড় করা ভালোবাসা দেবে। যারা এখনও যারা সিঙ্গেল এ বছর তাদের জীবনে নতুন সঙ্গী আসতে পারে। নিরাপত্তা নিয়ে ভাবিত হবে। 
 
বৃশ্চিক রাশি : (২৪ অক্টোবর থেকে ২২ নভেম্বর) বিশেষথ টাকা-পয়সা ও ক্যারিয়ারের জন্য বছরটি ভালো কাটবে। বছরের শুরুতেই প্রচুর সম্পদের দেখা মিলতে পারে। কাউকে টাকা ধার দিলে তা ফেরত পাওয়ার সম্ভাবনা কম থাকবে। স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকতে হবে। সেপ্টেম্বরের পর মানসিক চাপ থাকবে। চাকরিতে উন্নতি ও স্যালারি বাড়তে পারে। শিক্ষার্থীরা যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল করবে। চূড়ান্ত সফলতা আসবে সেপ্টেম্বর ও অক্টোবর মাসে। পরিবারে নতুন অতিথি আসতে পারে। সেটি বিবাহ কিংবা সন্তান জন্মের মধ্য দিয়ে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। বছরের শুরুটা বিয়ের জন্য ভালো যাবে। রোমান্টিক সম্পর্ক কিংবা মন দেয়া-নেয়ায় বছরটি দুর্দান্ত। তবে সেপ্টেম্বরের পর রিলেশন ব্রেকআপ হতে পারে, তাই সাবধান থাকতে হবে।
 
ধনু রাশি : (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর) স্বাস্থ্য, ব্যবসা, শিক্ষা ও ভালোবাসায় ভালো ফলাফল আসবে। অর্থ সাশ্রয় হবে। বাড়ির সংস্কার হতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের সম্ভাবনা আছে। এপ্রিল-মে ও আগস্টে কিছুটা সাবধান থাকতে হবে। ক্যারিয়ার গড়ার জন্য বছরটি চমৎকার। আয়-উন্নতিও ভালো হবে। শিক্ষার্থীরা যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল করবে। সুখ-সমৃদ্ধি আসবে। প্রেম-ভালোবাসায় আপনি মনের মানুষকে একান্তে কাছে পাবেন।
 
মকর রাশি : (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি) এই রাশির জাতকদের জন্য ২০২০ সাল ভালো-মন্দ মিলিয়ে কাটবে। সফলতার সঙ্গে ব্যর্থতাও থাকবে। পরিবারের বিবাহের সম্ভাবনা থাকবে। ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে হতে পারে। ঝুঁকিপূর্ণ কাজে টাকা ঢালার আগে অন্তত দুবার চিন্তা করুন। ক্যারিয়ার, বৈদেশিক বাণিজ্য ও রিলেশনশিপের জন্য বছরটি শুভ। মার্চ ও মে মাসে ক্যারিয়ারে উন্নতি ও পদোন্নতি পাবেন। যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল আসবে। ঘরে আসবে বিলাসবহুল পণ্য। বছরের শেষ কয়েকমাস প্রচুর অর্থ উপার্জিত হবে। যারা সিঙ্গেল আছেন তারা বিয়ে করতে চাই মনের বাসনা পূর্ণ হবে। কাউকে প্রেম প্রস্তাব দিলে আপনাকে সহজে খালি হাতে ফেরাতে পারবে না। 
 
কুম্ভ রাশি : (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) ২০২০ সালটি খুবই ভালো যাবে। নিয়মিত আয় না হলেও ব্যয় কমবে না। তারপরও অর্থ সঞ্চয় হবে ও কিছু সম্পদের মালিক হবেন। তৈলাক্ত ও উচ্চ-চর্বিযুক্ত খাবার থেকে বিরত থাকুন। যেকোনও প্রতিকূল পরিস্থিতি দৃঢ় ভাবে মোকাবিলা করতে পারবেন। ব্যবসায় ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেয়া যাবে না। শিক্ষার্থীদের জন্য বছরটি শুভ নয়। পরিবারকে সময় দেয়ার সময় পাবেন না। পেশাদার জীবনে ব্যস্ততা কয়েকগুণ বেড়ে যাবে। দাম্পত্য জীবন মধুর হবে। জানুয়ারিতে আপনার সন্তানের জন্ম হলে তা আপনার জন্য আশীর্বাদ হবে। রোমান্সের জন্য বছরটি মন্দ নয়।  
 
মীন রাশি : (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) ২০২০ সালে কর্ম, অর্থ, স্বাস্থ্য, শিক্ষা ও ব্যবসায় প্রভূত উন্নতি হবে। দীর্ঘ ভ্রমণ এমনকি বিদেশ গমনের সম্ভাবনা। ধর্মীয় কাজে মনোযোগ বাড়বে। কোনও ঘটনায় আপনি আক্রমণাত্মক হয়ে উঠতে পারেন। তবে হুট করে সিদ্ধান্ত নেয়া যাবে না। বছরজুড়ে ভাগ্য আপনার সহায় থাকবে। নিজের ব্যবসা থাকলে লাভের মুখ দেখবেন। বৈদেশিক উৎস থেকে আয়ের সম্ভাবনা রয়েছে। মার্চের দিকে শিক্ষার্থীরা সফলতা পাবে। পরিবার থেকে দারুণ সাপোর্ট পাবেন। মার্চ-জুন ছাড়া বছরের যেকোনও সময় পরিবারে বিয়ে কিংবা সন্তানের জন্ম হতে পারে। প্রেমের জন্য উত্তম সময়, প্রেমিক কিংবা প্রেমিকা আপনার জীবনকে সুখে ভরিয়ে তুলবে। তবে প্রেমে স্থায়িত্ব নিয়ে অস্থিরতাও থাকবে।
 
ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি