আদালতে শাহেদ, ৪০ দিনের রিমান্ড চায় র‌্যাব

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ জুলাই ২০২০, রবিবার
প্রকাশিত: ১১:৫৭ আপডেট: ০১:৪৬

আদালতে শাহেদ, ৪০ দিনের রিমান্ড চায় র‌্যাব

করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে ভুয়া রিপোর্ট দেয়ার মামলায় গ্রেফতার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. শাহেদ ও রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে ৪ মামলায় ৪০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব।

১০ দিনের রিমান্ড শেষে রবিবার (২৬ জুলাই) সকালে শাহেদ ও মাসুদকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে রাজধানীর উত্তরা পশ্চিমে তিন ও উত্তরা পূর্ব থানায় প্রতারণার আরও এক মামলাসহ মোট ৪ মামলায় প্রতিটিতে ১০ দিন করে মোট ৪০ দিনের রিমান্ড আবেদন করা হয়। 

এর আগে গত ১৬ জুলাই শাহেদ, মাসুদ ও রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম শিবলীকে ঢাকা মহানগর আদালতে হাজির করা হয়েছিল। ওইসময় উত্তরা পশ্চিম থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ৩ জনের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক এসএম গাফফার আলম। আদালত শুনানি শেষে শাহেদ ও মাসুদের ১০ দিনের এবং তরিকুলকে ৭ দিনের রিমান্ডে পাঠায়।

করোনার নমুনা পরীক্ষা জালিয়াতির ঘটনায় গত ৮ জুলাই গ্রেফতার হন তরিকুল। ১০ জুলাই তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

এরপর গত ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে শাহেদকে গ্রেফতার করে র‌্যাব। এর আগের দিন ১৪ জুলাই গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার হন মাসুদ পারভেজ। 

করোনা ভাইরাস নমুনা পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট জালিয়াতি ও নানা অনিয়মের অভিযোগে গত ৭ জুলাই ১৭ জনকে আসামি করে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করা হয়। শুরুতে মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশকে দেয়া হলেও পরে তা র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়। শাহেদকেও হস্তান্তর করা হয় র‌্যাবে।

এদিকে মেট্রোরেলের ৭৬ কর্মীকে করোনা টেস্টের ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে রাজধানীর রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মিজানুর রহমানকে গত শুক্রবার (২৪ জুলাই) গভীর রাতে গোপালগঞ্জের একটি বাসা থেকে গ্রেফতার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। ওই থানার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক ইয়াদুর রহমানের আবেদনের প্রেক্ষিতে শুনানি শেষে গতকালই তার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মইনুল ইসলামের আদালত।

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি