সিনেমাকেও হার মানাল যে ঘটনা

আন্তর্জাতিক ডেস্ক
৭ এপ্রিল ২০২১, বুধবার
প্রকাশিত: ০৫:৩৫

সিনেমাকেও হার মানাল যে ঘটনা

বাস্তবজীবনের অনেক ঘটনা অনেকসময় সিনেমাকেও হার মানায়। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে চীনে। বিশ বছর পর হারিয়ে যাওয়া মেয়েকে খুঁজে পেলেন ছেলের হবু বউ হিসেবে। বিয়ের আসরে এক মর্মস্পর্শী পরিস্থিতির সৃষ্টি হয়। তবে সে বিয়েতে কোন বাধা আসেনি। কারণ বর-কনে আপন ভাই বোন নন। মেয়েকে হারিয়ে শেষ পর্যন্ত এই ছেলেকে দত্তক নেন ওই মা। গত ৩১ মার্চ জিয়াংসু প্রদেশের সুঝৌওতে এ ঘটনা ঘটে। 

ভারতীয় সংবাদমাধ্যম টাইম নাও এর খবরে বলা হয়, বিশ বছর আগে মেয়েকে হারিয়ে এক পর্যায়ে একটি ছেলেকে দত্তক নেন এক নারী। বিশ বছর পরে এসে সেই ছেলের বিয়ের আসরেই খুঁজে পেলেন নিজের মেয়েকে। কনের হাতের একটি জন্মদাগ দেখে সন্দেহ হয় মায়ের। পরে কনের মা-বাবাকে জিজ্ঞেস করেন, বিশ বছর বা তার কিছু পরে তারা মেয়েটিকে দত্তক নিয়েছিলেন কিনা। 

উত্তরে তারা জানান, বিশ বছর আগে রাস্তায় তারা মেয়েটিকে পান। একথা শুনে কনে কান্নায় ভেঙে পড়েন। কারণ তিনি জানতেন না যে তিনি পালিত সন্তান। জানতে চান তার আসল মা-বাবার সন্ধান। এদিকে বরের মাও কান্নায় বুক ভাসান। তিনি আরও বিস্তারিত জানান মেয়ের ছোটবেলা সম্পর্কে। আর একে একে সেগুলো মিলতে থাকে। অতঃপর মা-মেয়ে একে অপরকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদতে থাকেন। 

কিন্তু শঙ্কা দেখা দেয় বিয়ে নিয়ে। তবে এই শঙ্কার ইতি টানেন ওই নারী। জানান, ছেলেটি তার নিজের সন্তান নয়। মেয়েকে হারিয়ে এই ছেলেকে তিনি দত্তক নেন।    

ব্রেকিংনিউজ/পিসি   

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি