হাসপাতালে ভর্তি নেপালের প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক
২ জুলাই ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৮:১৯ আপডেট: ০৯:৩৬

হাসপাতালে ভর্তি নেপালের প্রধানমন্ত্রী

বুকে যন্ত্রণা অনুভব করায় নেপালের প্রধানমন্ত্রী কে পি শর্মা ওলিকে কাঠমান্ডুর এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১ জুলাই) তাকে সাহিদ গঙ্গালাল ন্যাশনাল হার্ট সেন্টারে ভর্তি করা হয়। প্রধানমন্ত্রীর মিডিয়া উপদেষ্টা সূর্য থাপা টুইট বার্তায় জানিয়েছেন, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার কারণেই কে পি সিং অলিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর এনডিটিভি, ইন্ডিয়া টাইমস।

বুধবার হাসপাতালে ভর্তি হওয়ার আগে সর্বশেষ মার্চ মাসের শেষদিকে ত্রিভুবন ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। ওই সময় হার্টরেট বেড়ে যাওয়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়। তার চিকিৎসক ডা. দিব্য সিং জানান, তাকে ওই হাসপাতালের মহমোহন কার্ডিওথোরাকিক ভাস্কুলার অ্যান্ড ট্রান্সপ্লান্ট সেন্টারে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এছাড়া মার্চের শুরুতে নেপালের প্রধানমন্ত্রীর কিডনি প্রতিস্থাপন করা হয়। তার ৩২ বছর বয়সী ভাতিজি সমীক্ষা সাংরাওলা কিডনি দান করেন। এছাড়া গত বছর নেপালের প্রধানমন্ত্রী সিঙ্গাপুরে প্লাজমা থেরাপি গ্রহণ করেন।

নেপালের ক্ষমতাসীন কমিউনিস্ট পার্টির নেতাদের সঙ্গে সম্প্রতি দূরত্ব তৈরি হয়েছে প্রধানমন্ত্রী কে পি শর্মা অলির। বেশে কয়েকটি ইস্যুতে ব্যর্থতার দায়ে তাকে মঙ্গলবার পদত্যাগের আহ্বান জানান দলের নেতারা। এসব সিনিয়র নেতার মধ্যে রয়েছেন সহ-সভাপতি পুষ্পকমল দহল, মাধব নেপাল, জালানাথ কাহানাল ও বামদেব গৌতম। ওই আহ্বানের জেরে মন্ত্রিসভার বৈঠক ডাকেন প্রধানমন্ত্রী অলি।

ভারতের সাথে সম্প্রতি সীমান্ত নিয়ে বিরোধে তার ওপর পদত্যাগের চাপ জোরালো হচ্ছে। গত পরশুিদিনই তিনি অভিযোগ করেছিলেন, দিল্লিতে বসে তাকে ক্ষমতা থেকে সরানোর জন্য ষড়যন্ত্র করা হচ্ছে। এর মধ্যেই তার হাসপাতালে ভর্তির খবর এলো।

ব্রেকিংনিউজ/এম

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি