রাতারাতি কোটিপতি গৃহবধূ

আন্তর্জাতিক ডেস্ক
২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার
প্রকাশিত: ০৮:৪৬ আপডেট: ০২:০৬

রাতারাতি কোটিপতি গৃহবধূ

রেণু চৌহান, ছোট্ট এক মফস্বল শহরে বাস করেন। পরিবার নিয়ে জীবনের ঘানি টেনে যাওয়া মধ্যবিত্ত এক গৃহবধূ।  ভাগ্যবদলে অনেক কিছুই করেছেন, কত স্বপ্ন এঁকেছেন! কিন্তু কিছুতেই ভাগ্যদেবী তাকাচ্ছিল না। বুঝে হোক বা না বুঝেই—একদিন ১০০ রুপি খরচ করে লটারির টিকিট কিনে ফেললেন। কে জানত, এই টিকিটই তাকে কোটিপতি বানিয়ে দেবে!

কিন্তু শুনতে অবাক লাগলেও হয়েছে সেটাই। বলিউডি সিনেমার কল্পকাহিনির মতোই লাগছে। ভারতের পাঞ্জাব রাজ্যের অমৃতস্বরের এই গৃহবধূ রাতারাতি কোটিপতি বনে গেছেন লটারি জিতে। পাঞ্জাব রাজ্য লটারি বিভাগের এক কর্মকর্তার বরাতে ভারতীয় সংবাদ সংস্থা এএনআইয়ের এক প্রতিবেদনে এ কথা জানানো হয়। 

১১ ফেব্রুয়ারি এক ড্রয়ের মাধ্যমে পাঞ্জাবের ‘ডিয়ার ১০০‍+’ মাসিক লটারির বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। প্রথম বিজয়ী হিসেবে নাম আসে রেণু চৌহানের। তিনি পাবেন এক কোটি রুপি।

পাঞ্জাবের রাজ্য সরকারের এক বিবৃতিতে বলা হয়, লটারির ভাগ্যবান বিজয়ী রেণু গত বৃহস্পতিবার তার কেনা টিকিট ও প্রয়োজনীয় কাগজপত্র রাজ্যের লটারি বিভাগে জমা দিয়েছেন। শিগগিরই তার অ্যাকাউন্টে পুরস্কারের অর্থ পৌঁছে যাবে।

নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে রেণু বলেন, সৃষ্টিকর্তার এই আশীর্বাদ তার মধ্যবিত্ত জীবনে স্বস্তি দেবে। তিনি বলেন, ‘আমার স্বামী অমৃতসরে কাপড়ের দোকান চালান। লটারি থেকে পাওয়া এই পুরস্কার আমাদের অনেক কাজে আসবে। আমাদের পরিবারের সদস্যরা এখন স্বাচ্ছন্দ্যে জীবন যাপন করতে পারবে।’

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি