ভিডিও ভাইরালের হুমকি দিয়ে কিশোরীকে গণধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক
১৩ জানুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ১০:৫৮

ভিডিও ভাইরালের হুমকি দিয়ে কিশোরীকে গণধর্ষণ

ভারতের উত্তরপ্রদেশে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে এক কিশোরীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। প্রেমিকসহ চার যুবক তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ ভুক্তভোগী কিশোরীর। খবর সংবাদ প্রতিদিন।

বেরেলির পুলিশ জানিয়েছে, ধর্ষণকারীদের একজনের ওই কিশোরীর সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। তিনি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ভুক্তভোগীর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেছিলেন। পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে এক বছর ধরে ধর্ষণ করেছেন ওই যুবক। 

পুলিশের কাছে মেয়েটি জানিয়েছে, সেই প্রেমিক তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও করেছিলেন। মেয়েটির ব্যক্তিগত ছবিও ছিল তার কাছে। কয়েকদিন আগে সেই ভিডিওকে হাতিয়ার করে মেয়েটিকে ব্ল্যাকমেইল করতে শুরু করেন প্রেমিক। ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকিও দিতে থাকেন।

কিশোরীর অভিযোগ, ব্ল্যাকমেইল করে গত ১ জানুয়ারি ওই যুবকের চার বন্ধু তাকে পালাক্রমে ধর্ষণ করেন। তাদের বাধা দিলে কিংবা এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে ভিডিওটি ভাইরাল করে দেয়ার হুমকি দেন প্রেমিক। এই ভয়ে এতদিন চুপ ছিল মেয়েটি।

তারপরও শেষরক্ষা হয়নি। অভিযুক্তরা সেই ভিডিওসহ মেয়েটির বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেন। এরপরই নির্যাতিতার পরিবার বিষয়টি সম্পর্কে জানতে পারেন। সঙ্গে সঙ্গে নির্যাতিতাকে নিয়ে পুলিশের দ্বারস্থ হন তারা। যদিও অভিযুক্তদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বেরেলির এসপি সত্যনারায়ণ প্রজাপত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কিশোরীর প্রেমিকসহ মোট পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। সবাই পলাতক। তাদের দ্রুত গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি