কেমন যাবে ঈদের দিন?

স্টাফ করেসপন্ডেন্ট
১ আগস্ট ২০২০, শনিবার
প্রকাশিত: ০২:৪১

কেমন যাবে ঈদের দিন?

পবিত্র ঈদুল আজহা। শনিবার (১ আগস্ট) দেশব্যাপী পালিত হবে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান। ঢাকার আকাশ আংশিক মেঘলা রয়েছে। দেশের কোথাও কোথাও বৃষ্টিও ঝরছে। আগামী তিন দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আবহাওয়ায় সামান্য পরিবর্তন আসতে পারে। এছাড়া ঈদের দিনও দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হতে পারে।

আবহাওয়াবিদ শাহীনুল ইসলাম বলেন, ঈদের দিন দেশের উত্তরাঞ্চলে বৃষ্টির সম্ভাবনা বেশি। দক্ষিণ অংশে বৃষ্টির মোটামুটি সম্ভাবনা রয়েছে। এছাড়া ঢাকা, রাজশাহী, খুলনা ও বরিশালের কিছু কিছু জায়গায় বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অধিদফতরের ওয়েবসাইটে শনিবার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু জায়গায়; ঢাকা, রাজশাহী ও চট্রগ্রাম বিভাগের অনেক জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে।

অধিদফতর বলছে, আজকের সর্বোচ্চ তাপমাত্রা ৩৩ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ম তাপমাত্রা ২৫ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। সকালের আদ্রতা ৯৬ শতাংশ। এবং বিকেলে তা কমে দাঁড়াবে ৬৪ শতাংশে।

এতে আরও বলা হয়েছে, টাঙ্গাইল, ঢাকা এবং কুমিল্লা অঞ্চলসহ রংপুর, ময়মনসিংহ ও সিঠে বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা থেকে মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারা দেশের দিনের এবং রাতের তামপাত্র সামান্য বৃদ্ধি পেতে পারে।

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি