ববিতার চোখে রাজ্জাক-কবরীর শেষ স্মৃতি

বিনোদন ডেস্ক
১৭ এপ্রিল ২০২১, শনিবার
প্রকাশিত: ০৪:২৩

ববিতার চোখে রাজ্জাক-কবরীর শেষ স্মৃতি

বরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরী। করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার রাত ১২টা ২০ মিনিটে মারা যান তিনি। তার এই মৃত্যুর খবরে শোকে কাতর সোনালী যুগের আরেক সাক্ষী কিংবদন্তি অভিনেত্রী ববিতা।

কবরী ও ববিতা একসঙ্গে কাজ করেছেন। তবে তাদের শেষ দেখাটিও ছিল বেদনার। নায়করাজ রাজ্জাককে শেষ বিদায় জানাতে গিয়েছিলেন তারা। তখনই কবরীর সঙ্গে তার শেষবার দেখা হয়। গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন ববিতা।

গতকাল রাত থেকেই মানসিকভাবে ভেঙে পড়েছেন ববিতা। তিনি জানান, রাতেই কবরীর মৃত্যুর খবর শুনেছেন তিনি। এরপর সারারাত তার ঘুম হয়নি। কখনো ভাবেননি কবরী এভাবে চলে যাবেন। খবরটা শোনার পর তার মন ও শরীর ভালো নেই।

কবরীকে নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে ববিতা বলেন, ‘‘কত স্মৃতি। বলে শেষ করতে পারব না। আমরা একসঙ্গে কাজ করেছি। অনেক গল্প গুজব করে কাজ করেছি। সর্বশেষ যেদিন দেখা হলো সেই দিনটিও ছিল বিষাদের। কে জানতো ওইদিনই হবে শেষ দেখা। রাজ্জাক ভাই যেদিন মারা গেলেন সেদিন তাকে দেখতে এফডিসিতে গেলাম। সেদিনই কবরী আপার সাথে শেষ দেখা হয়েছিল। তারপর আর দেখা হলো না। রাজ্জাক ভাই আর কবরী আপার শেষ দেখার সেই স্মৃতি আজও আমার চোখে ভাসছে। কোনোদিন ভুলবো না।’’

নন্দিত অভিনেত্রী কবরীকে রাজধানীর বনানী কবরস্থানে সমাহিত করা হয়েছে। এর আগে বাদ জোহর কবরস্থান এলাকায় তার জানাজা হয়। জানাজা শুরুর আগে বনানী কবরস্থানের সামনেই মুক্তিযোদ্ধা এই অভিনয়শিল্পীকে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার দেওয়া হয়েছে।

ব্রেকিংনিউজ/ধ্রুব

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি