খল চরিত্রে আশিক সরকার

শিমুল খান
৯ মার্চ ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ০৪:২২

খল চরিত্রে আশিক সরকার

রাজশাহীর’র কৃতি সন্তান আশিক সরকারের খল চরিত্রে অভিনীত ওয়েব ফিল্ম ‘অনিয়ম’ আসছে খুব শিগ্রই। ছবিটি প্রযোজনা করেছেন সরকার মিডিয়া, সহকারী পরিচালক হিসেবে আছেন রাসেল ও আদর এবং চিত্রগ্রহণ করেছেন নাহিয়ান বেল্লাল।

‘অনিয়ম’ দিয়ে ফের ওয়েব ফিল্মে খলনায়ক চরিত্রে অভিনয় করছেন সময়ের আলোচিত অভিনেতা আশিক সরকার। নির্মাতা মামুন খানের পরিচালনায় ফিল্মটির শুটিং এর মাঝেই শেষ হয়েছে। 

‘অনিয়ম’ ফিল্মটির গল্পটিতে সমাজের ঘটে যাওয়া অনিয়মের ঘটনা গুলো তুলে ধরা হয়েছে। সেখানে দেখা  যাবে খুন-গুম, চাঁদাবাজি, জমি দখল, অসামাজিক সকল কর্মকাণ্ড আশিক সরকারের দ্বারা পরিচালিত হয়। এই অনিয়মের বিরুদ্ধে রুখে দাঁড়ায় একজন সৎ সাহসী সর্বহারা স্কুল মাস্টার এবং অনিয়ম সৃষ্টিকারী ও সহযোগীদের পতন ঘটে। পতন ঘটা ঘটনাটি অনেকটা অন্যরকম ভাবে দেখানো হয়েছে গল্পটিতে, যা জানা যাবে ওয়েব ফিল্মটি মুক্তি পাবার পর। 

আশিক সরকার ছাড়াও এই ওয়েব ফিল্মে অভিনয় করছেন মামুন খান, সাইজ আজাদ, আসিফ তাজ, ফজলে রাব্বী, তানিয়া রিধি, জান্নাত সিঁথি, শরিফ আল দীন, ফরহাদ ঠাকুর, ফারদিন খান, জাহাঙ্গীর আলম প্রমুখ।

‘অনিয়ম’ এ কাজ করার বিষয়ে আশিক সরকার বলেন, পরিচালকের প্রতি নির্ভর হয়েই কাজটি শুরু করি। আমি ভেবেছি, যেহেতু পরিচালক আমার ওপর আস্থা রেখে ‘অনিয়ম’  ফিল্মের শুটিং করার সুযোগ নিয়েছেন, সুতরাং সেই আস্থা ও বিশ্বাসের প্রতি সম্মান রেখেই আমি ভালোভাবে কাজটি শেষ করেছি।

তিনি বলেন, এখন সারা বিশ্বেই একটা খারাপ সময় যাচ্ছে। আমাদের দেশও এর ব্যতিক্রম নয়। করোনাভাইরাসের কারণে সিনেমার কাজ তেমন একটা হয়নি। তবে সামনের দিনে দর্শকদের ভালো কিছু উপহার দিব, ইনশাআল্লাহ।

ব্রেকিংনিউজ/নিহে

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি