গায়ক পলাশ নূরের আজান ভাইরাল (ভিডিও)

বিনোদন ডেস্ক
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ০৪:৩১ আপডেট: ০৪:৩৪

গায়ক পলাশ নূরের আজান ভাইরাল (ভিডিও)

সংগীতের পাশাপাশি ধর্মকর্মের প্রতিও বেশ আগ্রহ রয়েছে জনপ্রিয় ব্যান্ড ‘ওয়ারফেজ’ এর গায়ক পলাশ নূরের। এবার তার দেওয়া আজান সামাজিকমাধ্যমে রীতিমতো ভাইরাল।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) পার্পল স্টার প্রোডাকশন’ নামে ইউটিউব চ্যানেলে নিজের আজান দেয়ার একটি ভিডিও আপলোড করেন পলাশ। সেই ভিডিও এবং ইউটিউব লিংক আপ করেন ফেসবুকে। আর তাতেই চারদিকে ছড়িয়ে যেতে থাকে পলাশের সুমধুর কণ্ঠের সেই আজান। অনেকেই তার প্রশংসা করে আজানটি শেয়ার করতে থাকেন।

<<<ভিডিও>>>



আজানের ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে পলাশ লেখেন, মহান আল্লাহ তাআলা আবারও করুণা করলেন আমার মতো এক নগন্য বান্দার ওপর। আমার শহর রংপুরে দক্ষিণ গুপ্তপাড়া যেখানে আমার জন্ম, আমার বেড়ে ওঠা, এবার আল্লাহ আমাতে সুযোগ দিলেন আমাদেরেই পাড়ার মসজিদে ইশার আজান দেওয়ার।

আজানের ভিডিওটি ধারণ করায় মসজিদের ইমাম সাহেবকে ধন্যবাদ দিতেও ভোলেননি এই গায়ক, ধন্যবাদ ইমাম সাহেব মো. জিকরুল হক ভাইকে যার উৎসাহে এই ক্ষুদ্র প্রয়াস। মোবাইলে ভিডিওটি তিনিই করেছেন নিজ হাতে। সাউন্ডে সামান্য ইফেক্ট দিয়েছে প্রিয় বন্ধু পিয়াস হক। আল্লাহ যেনো আমাকে এমন সুযোগ বারবার দিন। সেই দোয়া চাই সবার কাছে।

এর আগেও আজান এবং বিভিন্ন ইসলামী ভিডিও প্রকাশ করে প্রশংসা কুড়ান পলাশ। গানের পাশাপাশি যমুনা টিভির  ‘ছুটির রাতে লাইভ’ অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করে আসছেন পলাশ। এছাড়া একটি বিজ্ঞাপনী সংস্থায় চাকরি করছেন।

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি