এবার করোনার গান ‘বাবু পরছো’ (ভিডিও)

বিনোদন ডেস্ক
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার
প্রকাশিত: ১০:০৭ আপডেট: ১০:০৮

এবার করোনার গান ‘বাবু পরছো’ (ভিডিও)

গত বছরের জনপ্রিয় গানগুলোর মধ্যে অন্যতম ছিল ‘বাবু খাইছো’ শিরোনামের গান। সেই গান নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনাও হয়েছে। বছর না ঘুরতেই ‘বাবু খাইছো’ র আদলে নির্মাণ করা হলো ‘বাবু পরছো’ নামের আরেকটি গান। এই গানটি নির্মাণ করেছে ‘বাবু খাইছো’ গানের নির্মাতারাই।

সোলস ব্যান্ডের অন্যতম সদস্য মীর মাসুম ও ছোট ভাই মীর মারুফ মিলে আগের মতো করেই নতুন গানটি তৈরি করেছেন। ঈগল মিউজিকের সঙ্গে এটি যৌথভাবে প্রযোজন করেছে ওয়াটার এইড বাংলাদেশ।

<<<ভিডিও>>>


ওয়াটার এইড বাংলাদেশ জানায়, করোনা মহামারি নিয়ে সচেতনতা বাড়াতেই ‘বাবু পরছো?’ গানটি। এতে মূলত মাস্ক পরার কথা তুলে ধরা হয়েছে। পাশাপাশি নিয়মিত হাত ধোয়ার বিষয়টিও উঠে এসেছে।

মীর ব্রাদার্সের ডিজে মারুফের সঙ্গে নতুন গানটিতে কণ্ঠ দিয়েছেন নাশা। দুই ভাইয়ের যৌথ সংগীতায়োজনে এর কথা লিখেছেন মারুফ নিজেই। গানটি রেকর্ড হয়েছে গায়েনবাড়ি স্টুডিওতে। আর ঈগল টিমের তত্ত্বাবধায়নে এর ভিডিওতে অংশ নিয়েছেন আফজাল সুজন, জাহির আলভি, তারেক তানজ, ফাহাদ, ফিরোজ আল মামুন, অন্তরা, সুবাহ, রাবিনা ও শ্রেয়া।

মীর মারুফ জানান, ‘নাগরিক প্রেমিক-প্রেমিকাদের মুখে প্রায়ই শোনা যায় ‘বাবু’? শব্দটি। সেখান থেকেই তৈরি হয়েছিল ‘বাবু খাইছো’ গানটি। যা ব্যাপক আলোচনায় আসে। সেই ধারাবাজিকতায় এলো ‘বাবু পরছো?’ গানটি।

এর কথাগুলো এমন- ‘কী বাবুরা বাইরে যাওয়ার জন্য রেডি তো, নাকি/তবে হয়ে যাক/ আজকাল ঘর থেকে বের হওয়াই ফ্যাক্ট হুটহাট ভাইরাসে ইনফেক্টেড/ কখন যে কীভাবে করোনা ছড়ায়/ তাই ভেবে সারাদিন এই মন ডরায়/ লিমিটেড ঘুরাফেরা করো রাতদিন/ হাঁচি-কাশি দিতে গেলে মুখ ঢেকে নিন’। গানটি ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি