রুবিনার স্বামীকে পেতে সবকিছু করতে রাজি রাখি!

বিনোদন ডেস্ক
১৮ জানুয়ারি ২০২১, সোমবার
প্রকাশিত: ০৬:১৬

রুবিনার স্বামীকে পেতে সবকিছু করতে রাজি রাখি!

রাখি সাওয়ান্ত। বলিউডের সবচেয়ে আলোচিত ও বিতর্কিত একজন। শরীরী আবেদনের পাশাপাশি রাখঢাক না রেখে মন্তব্য করা মাঝেমধ্যেই খবরের শিরোনাম হন এই আইটেম গার্ল। এবার তার চোখ পড়েছে অভিনেত্রী রুবিনা দিলায়কের স্বামী অভিনব শুক্লের দিকে। রাখি সাফ জানিয়েছেন, অভিনবকে পেতে তিনি যেকোনও কিছু করতে পারেন। 

গেল এপিসোডেই রাখির এমন স্বীকারোক্তি দেখে বিগ বস ১৪ এর দর্শকদের মাথায় হাত পড়েছিল। চারপাশে একটাই কানাঘুষা চলছিল, ঘরে নিজের স্বামী রেখেও কেন রুবিনার স্বামীর দিকে চোখ গেল রাখির। 

সম্প্রতি রুবিনা ও অভিনব ডিভোর্সের কথা ভাবছিলেন। বিগ বসে আসার পর তাদের সম্পর্কে নতুন মোড় নেয়। এই তারকা দম্পতি সেটা আগেই জানিয়েছিলেন। এরইমধ্যে তৃতীয় পক্ষ হিসেবে রাখির অনুপ্রবেশে রুবিনা-অভিনবের সংসারে কোনও ছেদ পড়বে কিনা, সেটা নিয়ে এখন নতুন আশঙ্কা দেখা দিয়েছে। 

কদিন আগেই ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছিল, কিছুদিন আগে অভিনবকে রুবিনার কাছ থেকে চুরি করে নেয়ার বাসনা প্রকাশ করেছিলেন রাখি। অভিনবের প্রতি তার গোপন ভালোলাগার কথাও জানিয়েছিলেন। এরপর অভিনবের কাছে রাখি আবদার করে, তাকে শাড়ি পরিয়ে দেয়ার জন্য। শেষ পর্যন্ত রাখির সেই কামনা ভরা ডাকে সাড়া দেন অভিনব।

তবে এবার আর কৌশলে নয়, সরাসরি অভিনবের প্রতি নিজের দুর্বলতার কথা জানালেন রাখি। বললেন, অভিনবকে পেতে তিনি সব কিছু এমনকি যেকোনও কিছু করতে রাজি। অভিনবের চোখেই তিনি তার ভালোবাসা খুঁজে পাচ্ছেন। 

২০১৯ সালের ২৮ জুলাই যুক্তরাষ্ট্র প্রবাসী ভক্ত রীতেশের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী ও আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। সামাজিক মাধ্যমে ব্যবসায়ী পাত্র রীতেশের সঙ্গে পরিচয়ের পর বিয়ের আগ পর্যন্ত চুটিয়ে প্রেমও করেন তারা। 

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি