কাউকে ৪ মিনিটের বেশি ভালো লাগে না শ্রীলেখার

বিনোদন ডেস্ক
১৮ জানুয়ারি ২০২১, সোমবার
প্রকাশিত: ০৩:৩২ আপডেট: ০৩:৩৩

কাউকে ৪ মিনিটের বেশি ভালো লাগে না শ্রীলেখার

কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র বরাবরই স্পষ্টভাষী। প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেছেন অকপটে নিজের মনের ডায়েরির সকল কথা। এবার তার ব্যতিক্রম হলো না।

এক ভিডিও পোস্টে শ্রীলেখা জানালেন, বারবার প্রেম আসবে তার জীবনে। কিন্তু স্থায়িত্বে বিশ্বাসী নন শ্রীলেখা। আমার কাউকে চার মিনিটের জন্যও ভালো লাগতে পারে। ভালো লাগা বা ভালোবাসা যে কোন সময় হতে পারে। কুকুরকে ভালোবাসা যায়, বন্ধুকে ভালোবাসা যায়, আরও কতো কাউকেই তো ভালোবাসা যায়। ভালোবাসবো, কিন্তু আর বিয়ে করবো না। কারণ আমি নিজেকে নিজে বিয়ে করে নিয়েছি।

শ্রীলেখা মিত্রের জীবনের হিরো তিনি নিজেই। তাই নিজের সঙ্গেই সারাটা জীবন কাটিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। নিজের হাতে আংটি পরিয়ে আয়নার সামনে নিজেই নিজেকে প্রশ্ন করেন, উইল ইউ ম্যারি মি?

নানা ছবির নানা চরিত্রের অভিনয় করেছেন শ্রীলেখা। সেই গল্প নিজের ইউটিউব চ্যানেলে ৫ মিনিট দীর্ঘ একটি ভিডিওতে বললেন তিনি। খোলা চুলে, মেকআপ ছাড়া এই শ্রীলেখা এলোমেলো।

তার কথায় যেন তার জীবনেই ঘুরেফিরে এসেছে। কখনো নিজেকে মেলাতে পেরেছেন, কখনো পারেননি। কিন্তু তা নিয়ে কোনো আফসোস নেই শ্রীলেখার। পেশাগত জীবনের ব্যক্তিগত বোঝাপোড়া নিজের গায়ে লাগতে দেননি। তাই অবলীলায় বলে দিতে পেরেছেন নিজের সংসার ভাঙার গল্প।

প্রথমে বুঝতে পারেননি, ক্যামেরার সামনে অনর্গল মনের কথা কেন বলে গেলেন। শ্রীলেখা বললেন, ছোটবেলা থেকেই  মেয়েদের বোঝানো হয় তারা অসহায়। বাঁচতে গেলে কোনা পুরুষের সাহায্য প্রয়োজন তাদের। আমি এই ভাবনাটাই ভাঙতে চাই। বুঝিয়ে দিতে চাই, আমরা নিজেরা নিজেদের মতো করে বেঁচে থাকতে পারি।

একবার বিয়ে করেছিলেন বলে জীবন প্রেমহীন হয়ে যায়নি। ওটিটি প্ল্যাটফর্ম, সন্তান এবং কাজের প্রেমে বুঁদ হয়ে তিন কাটাচ্ছেন অভিনেত্রী। ২৪ জানুয়ারি থেকে শুরু করছেনর শর্ট ফিল্ম ‘বিচার হাফ’ এর শুটিং। পরিচালনার সঙ্গে সেখানে অভিনয় করেছেন শ্রীলেখা। 

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি