হিন্দু অভিনেত্রীর ইসলাম ধর্ম পালন!

বিনোদন ডেস্ক
২১ নভেম্বর ২০২০, শনিবার
প্রকাশিত: ০৮:৩৪ আপডেট: ০৮:৪০

হিন্দু অভিনেত্রীর ইসলাম ধর্ম পালন!

বাংলা চলচ্চিত্রে জনপ্রিয় মুখ শাহনাজ পারভীন দুলারী। দুলারী নামেই তিনি বেশি পরিচিত। রুপালি পর্দায় খল চরিত্রে অভিনয় করে মুগ্ধ করেছেন দর্শকদের। আশির দশক থেকে এখন পর্যন্ত খল চরিত্রে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন এই অভিনেত্রী। এরই মধ্যে আট শতাধিক সিনেমায় তিনি অভিনয় করেছেন। সর্বশেষ ‘বীর’ সিনেমায় অভিনয় করেছেন। স্প্রতি একটি অনুষ্ঠানে এই অভিনেত্রী জানালেন ‘হিন্দু হয়েও মুসলিম ধর্ম পালন করছেন তিনি।
  
অভিনেত্রী দুলারী বলেন, ‘অভিনয় জগতে আসার পর বাড়ি গেলাম। কিন্তু বাবা-মা বাড়িতে জায়গা দিলো না। আমি মূলত হিন্দু মেয়ে। আমার নাম আল্পনা দুলারী দে। তবে আমি মুসলিম ধর্ম পালন করি। এখন আমার নাম শাহনাজ পারভীন দুলারী। আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি, কোরবানি দেই, রমজান মাসে রোজা রাখি। আমি বাড়ি যাওয়ার পর আমাকে বাড়ি উঠতে দেওয়া হয়নি। কাকা- জেঠারা বলেছিলেন আমাকে বাড়িতে উঠালে বাবা-মাকে এক ঘরা করবে সমাজ। তখন আমি ভাবলাম- আমার জন্য সবার এই শাস্তি পেতে হবে কেন? এরপর বাড়ি থেকে চলে আসি। সিনেমায় কাজ শুরু করে দেই।

কীভাবে সিনেমায় এলেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ ছেটবেলা থেকেই অভিনয় আমার ভালো লাগতো। রাজ্জাক ভাই, শাবানা আপা, কবরীর অভিনয় দেখতাম। তখন থেকেই অভিনয়ের প্রতি ঝোঁক। স্কুলে পড়াকালীন পালিয়ে সিনেমা দেখতে গিয়ে মায়ের মার খেতে হয়েছে। এরপর জিদ ধরলাম সিনেমায় অভিনয় করবো। কিছু দিন পর পালিয়ে এফডিসিতে চলে আসলাম। সেখানে পরিচালক সিরাজুল ইসলামকে অনুরোধ করলাম। আমিতো বাড়ি ফিরে যেতে পারবো না আপনি আমাকে একটা কাজ দেন। তখন তিনি কাজের ব্যবস্থা করে দেন। প্রথমে ১৩০টি সিনেমায় কমেডি অভিনয় করেছি। এরপর খল চরিত্রে অভিনয় শুরু।  
 
জীবনের শেষ মুহূর্তে এসেও কেন জীবনসঙ্গী করেন নাই এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বিয়ে করার মতো কাউকে পাইনি। তাই বিয়ে করা হয়নি। আসলে যেমন পুরুষ খুঁজি তেমনটা মেলেনি। যাকে বিয়ে করতে চাই তাকে আমার মনের মতো হতে হবে। আমার অভিনয়ে বাধা দেওয়া যাবে না।’

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি