অবিলম্বে কঙ্গনাকে আটক করা হোক! ক্ষেপেছে নেটিজেনরা

বিনোদন ডেস্ক
১ আগস্ট ২০২০, শনিবার
প্রকাশিত: ০৮:২৪

অবিলম্বে কঙ্গনাকে আটক করা হোক! ক্ষেপেছে নেটিজেনরা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে নেপোটিজম, ফেভারিটিজম এই শব্দগুলি নিয়ে প্রচুর চর্চা শুরু হয়। একদল দাবি করতে শুরু করে নেপোটিজমের জন্যই আত্মহত্যা করতে বাধ্য হন সুশান্ত। মুখ খোলেন কঙ্গনা রানাওয়াতও। অবশ্য যে কোনও ইস্যুতেই তীর্যক মন্তব্য কঙ্গনার স্বভাবগত বৈশিষ্ট্য।

সুশান্তের মৃত্যু এবং বলিউড নিয়ে প্রচুর বিতর্কিত মন্তব্য করেন কঙ্গনা। তার দাবি, বলিউডের যে এলিট গ্যাং আছে তারা বাইরে থেকে কেউ আসলেই তাকে আউটসাইডার হিসেবে ট্রিট করে।

অপদস্থ করা থেকে শুরু করে কাজ না দেওয়া সব রকম চেষ্টা করা হয়। স্বরা ভাস্কর, তাপসি পান্নু এবং রিচা চাড্ডাকে তিনি বলিউডের বি গ্রেড অভিনেত্রী বলেছেন। বৃহস্পতিবার কঙ্গনা সরাসরি আক্রমণ করেন দীপিকা পাড়ুকোনকে। 

কঙ্গনার কথায়, 'বলিউডে 'রিপিট আফটার মি গ্যাং' এর মাথা হলেন দীপিকা। নিজের ডিপ্রেশনের গল্প দিয়ে কাজের চেষ্টা করে। খুবই ধান্দাবাজ'। লেখার মধ্যে দীপিকার নাম না নিলেও দীপিকাকে ট্যুইটে ট্যাগ করে দিয়েছেন। আর এতেই খেপেছেন দীপিকা ভক্তরা।

তাদের কথায় এভাবে বিনা কারণেই কঙ্গনা বলিউডের সেলেবদের অপদস্থ করেন। এবার কঙ্গনাকে কোনও কারণ ছাড়াই গ্রেফতার করা হোক। নেটিজেনদের প্রতিবাদের জেরে #arrestkanganaranaut সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিংও হয়ে যায়। এরপর কঙ্গনার কোন কোন সিনেমা ফ্লপ হয়েছে এবং সেই সিনেমায় প্রযোজকরা যে পরিমাণ অর্থের বিনিয়োগ করেছিলেন তা কীভাবে পূরণ করা হল সেই নিয়েও প্রশ্ন তোলেন তারা। কঙ্গনার বিরুদ্ধে ট্যুইটে ট্যুইটে ছয়লাপ ট্যুইটার।

কঙ্গনার টিমের বিরুদ্ধে বর্ণ বিদ্বেষী মন্তব্যের অভিযোগ আনেন স্বরা ভাস্করও। পরিচালক আনন্দ এল রাই-এর ছবি তানু ওয়েডস মান্নু ছবিতে একসঙ্গে কাজ করলেও আজ তাদের সম্পর্ক অতিরিক্ত তিক্ত। অবশ্য শুরুটা কঙ্গনাই করেছিলেন। স্বরা ভাস্কর এবং তাপসী পান্নুকে কঙ্গনা বি-গ্রেড অভিনেত্রী বলে দাগিয়ে দেন।

আর তার পর থেকেই শুরু হয় দুই শিবিরের কথার লড়াই। কঙ্গনার বিরুদ্ধে মুখ খোলা এক নেটিজেনের ট্যুইট রিট্যুইট করে স্বরা ফের তোপ দাগেন কঙ্গনার প্রতি। এক নেটিজেন ট্যুইট করেছিলেন, 'তনু ওয়েডস মনু রিটার্নস-এর সেটে পরিচালক স্বরার প্রশংসা করায় সেটে সকলের সামনেই মেজাজ হারিয়েছিলেন কঙ্গনা।' 

২০০ মানুষের সামনে কঙ্গনা রানাওয়াত কী ভাবে স্বরাকে অপমান করেছিলেন সেকথাই মনে করিয়ে দিয়েছেন ওই ফ্যান। স্বরা সেই ট্যুইটটিকে ফের শেয়ার করে লিখেছেন, 'জাতীয় পুরস্কারপ্রাপ্ত আউটসাইডার এক দুঃস্থ আউটসাইডারের প্রতি। কী সুন্দর সব সময়।' এই লেখা কঙ্গনা রানাওয়াতের সোশ্যাল মিডিয়া টিমকে ট্যাগ করে দেন স্বরা।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি