ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্ছনার ঘটনায় ওসি প্রত্যাহার

স্টাফ করেপসন্ডেন্ট
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৬:২২

ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্ছনার ঘটনায় ওসি প্রত্যাহার

সুনামগঞ্জের ধর্মপাশায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের এক নেতাকে লাঞ্ছিত করার ঘটনায় ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেনসহ তিন কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। এছাড়া উপজেলার জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম আলম দল থেকে বহিষ্কার হয়েছেন।

বুধবার (৭ এপ্রিল) রাতে জেলা পুলিশ সুপার মিজানুর রহমান জানান, ধর্মপাশার থানার ওসি দেলোয়ার হোসেনকে সুনামগঞ্জ পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

এর আগে দুপুরে একই ঘটনায় ধর্মপাশা থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেনকেও প্রত্যাহার করা হয়েছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মোজাহিদের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের উপ-আন্তর্জাতিক সম্পাদক ও এফ রহমান হলের সাংগঠনিক সম্পাদক আফজাল খানের বিরোধ ছিল। আফজাল হেফাজতে ইসলামের সহিংসতার কিছু ছবি ফেসবুকে পোস্ট করলে মোজাহিদ তার দলবল নিয়ে মঙ্গলবার ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ আনে।

এক পর্যায়ে পুলিশও তাদের পক্ষ নিয়ে ওই ছাত্রকে হাতকড়া পরিয়ে ক্ষমা চাইতে বাধ্য করে। পরে থানার ওসির নির্দেশে তারা ওই ছাত্রকে হাতকড়া পরানো অবস্থায় থানায় নিয়ে যায়। রাতে তার পরিচয় পেয়ে ছেড়ে দেয় পুলিশ। ঘটনা জানাজানি হলে কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা নিন্দা জানান।

ব্রেকিংনিউজ/নিহে

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি