পাত্র দেখানোর কথা বলে ছাত্রী ধর্ষণ, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা
৯ মার্চ ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ১২:২৬ আপডেট: ১২:২৬

পাত্র দেখানোর কথা বলে ছাত্রী ধর্ষণ, গ্রেফতার ১

খুলনায় পাত্র দেখানোর কথা বলে ডেকে নিয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মিজানুর রহমান (৪৫) নামের এক মাছ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৮ মার্চ) ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রোববার রাত ১২টার দিকে পাইকগাছা থানায় মিজানুর রহমানের নাম উল্লেখ ও অজ্ঞাত দুজনের বিরুদ্ধে মামলা করেন স্কুলছাত্রীর মা।

মামলার এজাহার থেকে জানা যায়, পাইকগাছার উত্তর সলুয়া এলাকার মৃত রহিম বক্সের ছেলে মিজানুর রহমান মাছ বিক্রির জন্য স্কুলছাত্রীর বাড়িতে প্রায়ই যেতেন। দীর্ঘদিন মাছ কেনাবেচার সুবাদে ছাত্রীর পরিবারের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। এরই মধ্যে ছাত্রীকে ভালো ছেলের সঙ্গে বিয়ে দেওয়ার আশ্বাস দেন। ৩ মার্চ মিজানুরের বাসায় এক পাত্র এসেছেন বলে ছাত্রী এবং তার মাকে ডেকে নেন। বিকেল ৩টায় মিজানুরের বাড়িতে যান তারা। পরে ছাত্রী এবং তার মাকে শরবত দেন মিজানুর।

শরবত পানের পর ছাত্রী ও তার মা অজ্ঞান হয়ে পড়েন। এক ঘণ্টা পর মায়ের জ্ঞান ফিরলে দেখেন বাড়িতে কেউ নেই। মেয়েকে খোঁজাখুঁজি করে না পেয়ে বাড়ি গিয়ে বিষয়টি স্বামীকে জানান। পরদিন সকালে ছাত্রীকে উদ্ধার করা হয়। তখন ছাত্রী তার মাকে জানান শরবত পান করে অজ্ঞান হওয়ার পর ভয়ভীতি দেখিয়ে আরেক বাড়িতে নিয়ে ধর্ষণ করে ফেলে যান মিজানুর। রোববার রাতে থানায় মামলা করেন ছাত্রীর মা।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফি বলেন, ধর্ষণের অভিযোগে মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। সাতদিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ব্রেকিংনিউজ/নিহে

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি