প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা, মূলহোতসহ গ্রেফতার ১১

স্টাফ করেসপন্ডেন্ট,রংপুর
৬ মার্চ ২০২১, শনিবার
প্রকাশিত: ০২:২০

প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা, মূলহোতসহ গ্রেফতার ১১

রংপুর নগরীতে সুন্দরী নারীদের নিয়ে গড়ে তোলা একটি প্রতারক চক্রের মূলহোতা বীনা রানী ওরফে মুক্তা ওরফে সুমিসহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সংঘবদ্ধ চক্রটি প্রেমের ফাঁদে ফেলে সহজ-সরল মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিতেন।

শুক্রবার (৫ মার্চ) দুপুরে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশের ওসি আব্দুল রশিদ এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, জাহাঙ্গীর আলম ওরফে কচি (৩৪), আহসান হাবীব (২৫), বিষ্ণু রায় ওরফে আকাশ (১৯), সেকেন্দার রাজা (২৮), শ্যামল ওরফে নুর ইসলাম (৫৫), সোহাগী ওরফে রাজিয়া (৩২), জোনাকি ওরফে তিশা (২১), জান্নাতুল ফেরদৌস ওরফে জান্নাতি (২০), শাহনাজ (৩৫) ও লিজা মনি (১৯)।

গ্রেফতারকৃতদের কাছে থাকা ১৩টি মোবাইল, মানুষকে জিম্মি করে নেওয়া তিনটি এটিএম কার্ড ও ২২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

ওসি আব্দুল রশিদ বলেন, ৩ মার্চ প্রেমের ফাঁদে ফেলে নীলফামারীর এক ব্যবসায়ীকে রংপুর নগরীর নুরপুর করবস্থান এলাকার চারতলা বাড়িতে নিয়ে মৃত্যুর ভয় দেখিয়ে মারধর করা হয়। একই সঙ্গে তাকে জিম্মি করে আড়াই লাখ টাকা ও তার বন্ধুর কাছ থেকে পাঁচ হাজার টাকা হাতিয়ে নেন।

এ ঘটনায় মামলা হলে গত বৃহস্পতিবার দুপুরে নগরীর ধাপ এলাকা থেকে চক্রের মূলহোতা বীনা রানীকে গ্রেফতার করে পুলিশ। বীনা রানীর দেওয়া তথ্যের ভিত্তিতে রংপুরের বিভিন্ন এলাকা থেকে চক্রের আরও ১০ সদস্যকে গ্রেফতার করা হয়।

দীর্ঘদিন ধরে চক্রের সদস্যরা সহজ-সরল মানুষকে প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নিয়ে আসছিলেন। সম্প্রতি বীনা রানীর প্রতারণার ফাঁদে পড়ে গঙ্গাচড়া উপজেলা পরিষদের এক কর্মকর্তা ৮৫ হাজার দিতে বাধ্য হন। ওই ব্যক্তি বীনার বিরুদ্ধে থানায় মামলা করেন। প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেওয়া এই চক্রের মূলহোতা বীনার বিরুদ্ধে দুটি মানবপাচার মামলাও রয়েছে।

ব্রেকিংনিউজ/নিহে

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি