কুমিল্লায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কিশোর খুন

কুমিল্লা প্রতিনিধি
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার
প্রকাশিত: ০৯:২০

কুমিল্লায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কিশোর খুন

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কুমিল্লায় মোহাম্মদ আমিন (১৫) নামে এক কিশোর খুন হয়েছেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় নগরীর ঠাকুরপাড়াস্থ শেখ ফজিলাতুন্নেছা মডার্ন হাই স্কুলের পেছনে বিসিক এলাকার ভেতরে এমপির মাঠে এ ঘটনা ঘটে।

নিহত কিশোর কুমিল্লার মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামের প্রবাসী নোয়াব মিয়ার ছেলে। তার পরিবার কুমিল্লা নগরীর ঠাকুরগাপাড়া এলাকার পুরাতন কাস্টমস গোডাউনের গলির ভেতরে একটি বাড়িতে ভাড়া থাকে।

নিহতের স্বজনরা জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টা দিকে মোহাম্মদ আমিন তার বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে এমপির মাঠে যায়। সেখানে খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে পারভেজ (২২) নামে এক যুবক আমিনের বুকে ও পিঠে ছুরিকাঘাত করে। পারভেজ কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন এলাকার বাসিন্দা মো. শাহ আলমের ছেলে। সে ফুডপান্ডায় ডেলিভারি ম্যান হিসেবে কাজ করে।

নিহত কিশোরের কাকা মোহাম্মদ হাবিব বলেন, কিশোর আমিন প্রিন্টিংয়ের কাজ করতো। শুক্রবার ছুটির দিন থাকায় বন্ধুদের সঙ্গে বিসিক এলাকায় এমপির মাঠে ক্রিকেট খেলতে যায়। এরপর সকাল সাড়ে ১০টার দিকে খবর আসে আমিনকে ছুরিকাঘাত করা হয়েছে। আহতাবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসাতালে নেয়ার পর প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়ার পথে কোটবাড়ি বিশ্বরোড এলাকায় সে মারা যায়। এরপর আমরা তার মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে আসি।

তিনি আরও বলেন, পারভেজ আমার ভাতিজাকে বুকে ও পিঠে ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করেছে। আমিনের বাবা প্রবাসে। বাড়িতে মা আছে। আমরা আমিনের হত্যার বিচার চাই। দ্রুত ঘাতককে গ্রেফতার করা হোক।

কোতোয়ালি মডেল থানার এসআই সাধন কান্তি চৌধুরী বলেন, নিহত কিশোরের মরদেহ মর্গে রাখা হয়েছে। আমরা সুরতহাল সংগ্রহ করেছি। ময়নাতদন্ত করা হবে। তার শরীরে দুই স্থানে ছুরিকাঘাত করা হয়েছে।

ব্রেকিংনিউজ/এসআই

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি