প্রকাশ্যে সিল মারার নির্দেশ নৌকার মেয়রের, ভিডিও ভাইরাল

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ জানুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ০৬:৫৪ আপডেট: ০৯:২২

প্রকাশ্যে সিল মারার নির্দেশ নৌকার মেয়রের, ভিডিও ভাইরাল

কুষ্টিয়ার মিরপুর পৌরসভার নির্বাচনে মেয়রের ভোট প্রকাশ্যে মারতে নির্দেশ দিয়েছেন ওই পৌরসভার আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী এনামুল হক। এ বিষয়ে মেয়রপ্রার্থীর দেয়া নির্দেশনার একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে নানা মহলে চলছে সমালোচনা। 

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, নির্বাচনী সভায় এনামুল তার সমর্থক ও ভোটারদের উদ্দেশে বলছেন, ‘কাউন্সিলরের ভোট দুটি গোপন কক্ষে গিয়ে আর মেয়রের ভোটটি সবার সামনেই দিতে হবে।’এমন বক্ত্যের ভিডিও ফাঁস হওয়ার পর ওই পৌরসভার স্বতন্ত্র মেয়রপ্রার্থী আরিফুল ইসলাম রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন 

ভিডিওটিতে আরও দেখা যায়, মেয়রপ্রার্থী তার ভোটারদের বলছেন, আপনি যদি ওপেন ভোট দেন, তাহলে তো কেউ নিষেধ করতে পারবে না। কারণ আপনাদের মধ্যে যাতে দূরত্ব না বাড়ে। ভোট আপনিও দিতে চেয়েছেন আরেকজনও দিতে চেয়েছে। এখন আরেকজন যদি ভেতরে ঢুকে ভোট দেয়, তাহলে মনে সন্দেহ দেখা যাবে। মনে হবে ও হয়তো নৌকায় ভোট দেয়নি। তাই আপনারা সব ওপেন করে দেন। তাহলে একে অপরের প্রতি সন্দেহ থাকবে না। আপনারা কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরের ভোট ভিতরে গিয়ে দেবেন আর এই ভোটটি (মেয়র) সরাসরি সামনে দেবেন।’

এনামুল হক আরও বলেন, ভোট ভয়ের কোনও ব্যাপার না। আমি যদি ওপেন সিল মেরে দিই, তাহলে কারও কিছু বলার নেই। সবাই নৌকায় সিল মেরে দেবেন প্রকাশ্যে, কোনও সমস্যা নাই। যেখানে সবাই একতরফা ভোট দেবে, সেখানে কেন আপনি সন্দেহের মধ্যে থাকবেন। তাই কাউন্সিলরের দুটি গোপন কক্ষে আর মেয়রের ভোটটি প্রকাশ্যে দেবেন, কাউকে ভয় পাওয়ার কিছু নেই। 

এ বিষয়ে বক্তব্য নিতে এনামুলের মুঠোফোনে একাধিকবার কল করা হলে তিনি বারবার কেটে দেন। 

তবে ঘটনার সত্যতা স্বীকার করে নির্বাচনের রিটার্নিং অফিসার ও মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংক বিশ্বাস বলেন, মেয়রপ্রার্থী এনামুলকে ডেকে এনে সতর্ক করা হয়েছে। আর যেন এ ধরনের বক্তব্য না দেয় সেবিষয়েও বলা হয়েছে। 

<<<ভিডিও>>>


ব্রেকিংনিউজ/এসআই

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি