সুজনকে সহযোগিতা দিতে বিদায়ী মেয়র নাছিরের অনুরোধ

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম
৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ১২:২৭

সুজনকে সহযোগিতা দিতে বিদায়ী মেয়র নাছিরের অনুরোধ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রশাসকের দায়িত্বভার গ্রহণ করা খোরশেদ আলম সুজনকে সহযোগিতা দিতে কর্মকর্তা ও সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন সদ্য বিদায়ী সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে অস্থায়ী নগর ভবনে দায়িত্ব হস্তান্তরকালে তিনি এ কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রশাসক হিসাবে সুজন ভাই যদি কোন সহযোগিতা চান তাহলে আমি আমার অবস্থান থেকে সব ধরনের সহযোগিতা করবো। প্রধানমন্ত্রী তৃণমূল থেকে উঠে আসা পোড় খাওয়া একজন নেতাকে মূল্যায়ন করেছেন, সে জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সাংবাদিক ভাইদের প্রতি আহবান জানাবো, সুজন ভাইকে সহযোগিতা করবেন আপনারা। কোন নিউজ করার আগে তার সত্যতা যাছাই করে করবেন। আপনারা সহযোগিতা করলে সুজন ভাইয়ের কাজ করতে সুবিধা হবে।

আ জ ম নাছির বলেন, আমি এ শহরের সন্তান, এ শহরে বেড়ে উঠা। আমার দায় ও দায়িত্ববোধ আছে এ শহরের প্রতি। মেয়রের দায়িত্বে না থাকলেও একজন নাগরিক হিসাবে সব সময় নগরবাসীর পাশে থাকবো।

কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাকে যেভাবে সহযোগিতা করেছেন, আরো বেশি করে নবনিযুক্ত প্রশাসককে সহযোগিতা করবেন বলে আমি আশাবাদী।

এ সময় আরও উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দোহা, প্রধান রাজস্ব কর্মকর্তা মফিদুল আলম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ ও প্রধান নগর পরিকল্পনা কর্মকর্তা রেজাউল করিম প্রমুখ।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের মহামারীর মধ্যে নির্ধারিত সময়ে ভোট করতে না পারায় চট্টগ্রাম সিটি করপোরেশনে প্রশাসক বসিয়েছে সরকার। গত মঙ্গলবার চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে এই সিটির প্রশাসকের দায়িত্ব দেওয়া হয়।

ব্রেকিংনিউজ/এসপি







breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি