বরিশালের গৌরনদী পুলিশ চেকপোস্টে দুর্বৃত্তদের আগুন

বরিশাল প্রতিনিধি
২ জুলাই ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ১১:২৭ আপডেট: ১১:২৮

বরিশালের গৌরনদী পুলিশ চেকপোস্টে দুর্বৃত্তদের আগুন

বরিশালের গৌরনদী উপজেলার সীমান্তবর্তী মাদারীপুর জেলার কালকিনি উপজেলা  সড়ক পথের প্রবেশস্থল টরকী বন্দর বড় ব্রিজে পুলিশ চেকপোস্টে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (১ জুলাই) গভীর রাতে ওই পুলিশ চেকপোস্টে পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। স্থানীয়রা আগুন দেখে ডাকচিৎকার দিলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

স্থানীয় লোকজন ও পুলিশ জানান, করোনা ভাইরাসের সংক্রমন ও বিস্তার রোধে মাদারীপুর জেলার কালকিনি উপজেলাকে গত ১৬ জুন রেড জোন ঘোষণা করে জেলা প্রশাসক। অস্বাভাবিকহারে সংক্রমন বৃদ্ধি পাওয়ায় দুইদিন পরে পাশ্ববর্তি বরিশালের গৌরনদী উপজেলাকে ইয়োলো জোন ঘোষণা করেন বরিশাল জেলা প্রশাসক।

একই সাথে রেডজোন কালকিনি থেকে ইয়োলো জোন গৌরনদীতে অবাধ প্রবেশে কঠোর নির্দেশনা জারি করে বরিশাল জেলা প্রশাসক। কালকিনির সাথে বরিশালের ১২টি প্রবেশদ্বার বন্ধ করে প্রবেশ ঠেকাতে কঠোর নিরাপত্তা চৌকি বসানো হয়েছে। এরপরেও থামছে না রেডজোন কালকিনি থেকে ইয়োলো জোন গৌরনদীতে অবাধ যাতায়াত।

স্থানীয়রা জানান, কালকিনি উপজেলা থেকে গৌরনদীর প্রবেশদ্বার টরকী বন্দর বড় ব্রিজে পুলিশ চেকপোস্টে বুধবার রাত ২টার দিকে হঠাৎ দাউ দাউ করে আগুন জ্বলতে দেখতে পান। এ সময় তারা ডাক চিৎকার দিয়ে লোকজন জড়ো হয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। ততক্ষণে চেকপোষ্ট পুড়ে যায় এবং আগুন লাগিয়ে দেওয়া দূর্বৃত্তরাও পালিয়ে যান।

গৌরনদী মডেল থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, আমাদের সিমানার পার্শ্ববর্তী কালকিনি উপজেলার বাসিন্দারা আমার থানা এলাকার টরকী বন্দরে আসায় বাধাপ্রাপ্ত হয়ে ক্ষিপ্ত হয়ে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়ে থাকতে পারে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি