দেশে ফিরবেন না জয়া আহসান

বিনোদন ডেস্ক
১৫ ফেব্রুয়ারি ২০২১, সোমবার
প্রকাশিত: ০৬:৪৮ আপডেট: ০৬:৪৮

দেশে ফিরবেন না জয়া আহসান

এপার-ওপার বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান শুটিংয়ের কাজে এখন কলকাতায় রয়েছেন। সৌকর্য ঘোষালের পরিচালনায় ‘ওসিডি’ নামে নতুন ছবিতে অভিনয় করছেন তিনি। ছবিটিতে একজন মানসিক রোগীর চরিত্রে দেখা যাবে জয়াকে। 

‘ওসিডি’র কাজ শেষে নতুন ছবি ‘চালচিত্র’র কাজে যোগ দেবেন এ দেশি অভিনেত্রী। ‘চালচিত্র’ ছবিটিও 
সম্পূর্ণ ভারতীয়। ওপার বাংলার জনপ্রিয় চিত্রগ্রাহক চিত্র ভানু বসুর পরিচালনায় সেই ছবিতে একজন ‘খাদক’ চরিত্রে ধরা দিচ্ছেন জয়া। যে কিনা হাতের সামনে যা পায় সব খেয়ে ফেলে।

‘ওসিডি’ ও ‘চালচিত্র’ ছবির শুটিংয়ের মাঝে মাত্র ১০ দিন ছুটি পাচ্ছেন জয়া। আর তাই এ কদিনের জন্য তিনি ঢাকায় ফিরতে চাইছেন না। 

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে জয়া বলেছেন, ‘দুই ছবির মাঝে বিরতি মাত্র ১০ দিনের। তাই বাংলাদেশে ফিরছি না। এছাড়া করোনার এই সময়ে বিমানবন্দরগুলোর অবস্থা বেদনাদায়ক হয়ে গেছে।’

তিনি বলেন, ‘একটা সময় আমি কলকাতায় সকালের নাস্তা করে দুপুরে ঢাকায় ফিরে মায়ের রান্না করা খাবার খেতাম। তখন সেটা সহজ ছিল। এখন প্রতিবার ভ্রমণের সময় আমাকে কোভিড-১০ পরীক্ষা করতে হয়। সে কারণে আমি এই ছুটির ১০ দিন এবার কলকাতাতেই থাকবো। কাজ শেষ করে একেবারে ঢাকায় ফিরবো।’

জয়া জানান, বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের গল্পে এবারই কোনও ছবিতে প্রথম কাজ করবেন তিনি। গল্পটা পছন্দ হওয়ায় প্রস্তাব পেতেই রাজি হয়ে যান তিনি। সুন্দরবনের ভারত অংশ এ ছবির শুটিং হবে। বড় পর্দায় ছবিটি মুক্তি দেয়া হবে। মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মেও। এছাড়াও বিশ্বের বিভিন্ন দেশের চলচ্চিত্র উৎসবেও ছবিটি পাঠানোর পরিকল্পনা রয়েছে।

‘ওসিডি’ ছবিতে জয়াকে ডাক্তার চরিত্রে দেখা যাবে। এছাড়াও থাকছেন বিভিন্ন চরিত্রে থাকছেন কৌশিক সেন, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, অনসুয়া মজুমদার প্রমুখ। 

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি