৯৯৯ এ স্ত্রীর ফোন, আত্মহত্যা চেষ্টাকারী স্বামীকে উদ্ধার করলো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ০৪:১৯

৯৯৯ এ স্ত্রীর ফোন, আত্মহত্যা চেষ্টাকারী স্বামীকে উদ্ধার করলো পুলিশ

রাজধানীর কাফরুল এলাকায় গভীর রাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক স্ত্রীর ফোন কলে আত্মহত্যার চেষ্টাকারী স্বামীকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর পরিদর্শক আনোয়ার সাত্তার ব্রেকিংনিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

আনোয়ার সাত্তার বলেন, মঙ্গলবার রাত পৌনে তিনটায় রাজধানীর কাফরুল থানার বৌ বাজার, আল আমীন মার্কেটের সামনে থেকে একজন নারী কলার ফোন করে জানান, তিনি সম্প্রতি গর্ভবতী হয়েছেন তার স্বামীর ইচ্ছার বিরুদ্ধে। এ নিয়ে স্বামীর সঙ্গে তার মনোমালিন্য চলছিল। সোমবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তার স্বামীর অত্যাচারের ভয়ে তিনি বাসা থেকে পালিয়ে এক পরিচিতের বাসায় এসে উঠেছেন। 

কিন্তু কিছুক্ষণ ধরে তার স্বামীর মোবাইল ফোনে ক্রমাগত মেসেজ পাঠাচ্ছে সে আত্মহত্যা করতে যাচ্ছে এবং তার মৃত্যুর জন্য কলার স্ত্রী দায়ী থাকবে। কলার জানান ঢাকায় তার কোনও আত্মীয় পরিজন নেই। তিনি এই পরিস্থিতে তাকে সহায়তা করার জন্য ৯৯৯ এর কাছে অনুরোধ জানান।

৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে কাফরুল থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে কাফরুল থানার একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়। এরপর কাফরুল থানা পুলিশের টহল দলটি কলারকে সঙ্গে নিয়ে পূর্ব ইব্রাহীমপুর স্বামীর বাসায় যায়।

পরে কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম ৯৯৯-কে ফোনে জানান, তিনি কলারের স্বামীর বাসায় গিয়ে দেখতে পান কলারের স্বামী উন্মাদের মতো ঘরের জিনিষপত্র ভাঙচুর করেছে এবং গলায় ফাঁস দেয়ার জন্য দড়ি টানিয়ে রেখেছে। এ অবস্থা থেকে তিনি কলারের স্বামীকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। 

তিনি আরও জানান আত্মহত্যার চেষ্টাকারী ব্যক্তি (২৫) একটি প্রতিরক্ষা বাহিনীতে চুক্তিভিত্তিক সিভিল গাড়ি চালক হিসেবে কাজ করেন। ইতিমধ্যে তার চাকরি দাতা কর্তৃপক্ষ ও হবিগঞ্জে বসবাসরত তার পিতা মাতাকে খবর দেয়া হয়েছে।

পরে মঙ্গলবার সকালে আইনি প্রক্রিয়ায় শেষে আত্মহত্যা প্রচেষ্টাকারী ব্যক্তিকে তার চাকরি দাতা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।

ব্রেকিংনিউজ/টিটি/এসআই

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি