আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রতিযোগিতায় `সেরা ৫'- এ বশেমুরবিপ্রবি'র রণি

ফয়সাল হাবিব সানি, বশেমুরবিপ্রবি প্রতিনিধি
১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০২:৫০

আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রতিযোগিতায় `সেরা ৫'- এ বশেমুরবিপ্রবি'র রণি

বিশ্বের উল্লেখযোগ্য অ্যাপস ভিত্তিক ফটোগ্রাফি প্ল্যাটফর্ম আগোরাতে আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রতিযোগিতায় বর্তমানে `সেরা ৫'- এ অবস্থান করছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কৃষি বিভাগের তৃতীয় বর্ষের কৃতি শিক্ষার্থী মুকুল আহমেদ রণি। এ প্রতিযোগিতায় বিভিন্ন দেশ থেকে অংশগ্রহণকারী হাজার হাজার ফটোগ্রাফারকে টপকিয়ে `সেরা-৫'- এ অবস্থান করে অনন্য কীর্তির স্বাক্ষর রেখেছেন তিনি। তিনিই একমাত্র বাংলাদেশি হিসেবে এ প্রতিযোগিতায় এখন অবধি টিকে রয়েছেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে রণি ব্রেকিংনিউজ ডটকম ডটবিডিকে জানান, `আগোরা অ্যাপস ভিত্তিক ফটোগ্রাফি কন্টেস্টে প্রায় প্রতি সপ্তাহেই সাপ্তাহিক ফটো কন্টেস্টের আয়োজন করা হয়ে থাকে। প্রথমে হাজার হাজার ছবি থেকে বিচারকমণ্ডলী সেরা ৫০টি ছবি নির্বাচিত করে। পরবর্তীতে দ্বিতীয় ধাপে পিপলস চয়েজের উপর ভোট প্রদানের মধ্য দিয়ে সেরা ৫টি ছবি নির্বাচিত করা হয়। আর মানুষের ভালোবাসা ও ভোটের মাধ্যমে সেরা এই ৫ ছবির তালিকায় স্থান করে নিয়েছে আমার তোলা একটি ছবি। এই কৃতিত্ব আমার সকল শুভাকাঙ্ক্ষীর, বন্ধুদের ও আমার বিশ্ববিদ্যালয়ের অনেকেরই। এখন ভোটের মাধ্যমে বেশি সংখ্যক ভোট পেলে সেরা ৫ থেকে আমি হয়ে উঠতে পারি আগোরা ফটো কন্টেস্টের `হিরো অব দ্য উইক'। সেইজন্য সকলের সহযোগিতা ও শুভকামনা একান্তভাবে কামনা করছি।'

উল্লেখ্য, আগোরা ফটো কন্টেস্টে মুকুল আহমেদ রণির ছবিকে পিপলস চয়েজে ভোট প্রয়োগের মাধ্যমে বিজয়ী করতে হলে প্রথমেই কম্পিউটার বা স্মার্ট ফোন থেকে `প্লে-স্টোর অ্যাপস'- এ গিয়ে আগোরা অ্যাপসটি ডাউনলোড করতে হবে। অ্যাপসটি ডাউনলোড হয়ে গেলে নিজের ই-মেইল বা ফেসবুক আইডি ব্যবহার করে সাইন ইন ওকে করতে হবে। আর শেষ ধাপে সেরা-৫ কন্টেস্ট অপশনে গিয়ে তার ছবিটি ক্লিক করে ভোট প্রদান করতে হবে। ভোট প্রদান সাকসেসফুল হলেই ইংরেজিতে ভোটেড অপশনটি শো করবে।  

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি