গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের শুভেচ্ছা বাণী

গবি প্রতিনিধি:
১৪ জুলাই ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০১:০৬

গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের শুভেচ্ছা বাণী

করোনা পরিস্থিতির মধ্যে বিশেষ বার্তা দিয়ে গণ বিশ্ববিদ্যালয়ের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. মো. দেলওয়ার হোসেন। এ উপলক্ষে সকলের অনাবিল সুখ, শান্তি, আনন্দ, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেছেন তিনি।

মঙ্গলবার (১৪ জুলাই) গণমাধ্যমে পাঠানো শুভেচ্ছা বাণীতে উপাচার্য বলেন, আজ ২৭শে আষাঢ়, ইংরেজি ১৪ জুলাই এমনই এক দিনে গণ বিশ্ববিদ্যালয়ের পথচলা শুরু হয়েছিল। গণ বিশ্ববিদ্যালয়ের জন্ম ১৯৯৮ সালে, গণ প্রকাশনীর ছয়তলা ভবনে। বেশ কিছুদিন ওখানে শিক্ষাক্রম চলার পরে ২০০৫ সালে নতুন ভবনে তার স্থায়ী রূপ নেয়। এর সাথে অনেক বিভাগ চালু করা হয়।

ডা. দেলওয়ার বলেন, আমাদের অনেক শিক্ষার্থীরা দেশের গুরুত্বপূর্ণ অবস্থানে কর্মরত আছে। পৃথিবীর বিভিন্ন দেশেও তাঁরা জায়গা করে নিয়েছে। আশা করছি, আগামী তাঁরা দেশে ও বিদেশের উচ্চতর পদগুলোতে জায়গা করে নিবে৷

তিনি আরও বলেন, আমাদের শিক্ষার্থীরা খেলাধুলায় এগিয়ে যাচ্ছে। গত বছর বাংলাদেশের সব বিশ্ববিদ্যালয় ক্রীড়াঙ্গনে প্রথম স্থান অধিকার করে নিয়েছে। সাংস্কৃতিক অঙ্গনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যথেষ্ট সুনাম অর্জন করেছে।

উপাচার্য বলেন, এই বিদ্যাপীঠটি আজ বাংলাদেশের অন্যতম বড় বেসরকারি বিশ্ববিদ্যালয়। প্রত্যাশা থাকবে, আগামীতে প্রতিষ্ঠানটি আরও উন্নতির দিকে ধাবিত হবে। বিশ্ববিদ্যালয়ের ২৩তম জন্মদিনে প্রাণঢালা শুভকামনা জানাচ্ছি।

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি