শিরোনাম:

ইজতেমা মাঠে হামলাকারীদের বিচার দাবিতে মোংলায় স্মারকলিপি পেশ

আবু হোসাইন সুমন, মোংলা প্রতিনিধি
৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 5:29
ইজতেমা মাঠে হামলাকারীদের বিচার দাবিতে মোংলায় স্মারকলিপি পেশ

টঙ্গীর মাঠে বিশ্ব ইজতেমার প্রস্তুতিমূলক কাজে কর্মরত তাবলিগের সাথী ও মাদ্রাসার ছাত্রদের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়ে প্রধানন্ত্রীর বরাবর স্মারকলিপি দিয়েছেন মোংলার আলেম-ওলামারা।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল ইসলামের কাছে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেন স্থানীয় ওলামায়ে কেরাম ও আলমী শুরা সদস্য এবং ফাতিমাতুজজোহরা মহিলা মাদ্রাসার সুপার মাওলানা নজরুল ইসলাম।

এ সময় স্থানীয় বিপুল সংখ্যক আলেম-ওলামারা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ছাড়াও উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল বাহার চৌধুরীর কাছেও স্মারকলিপি দেন তারা। স্মারকলিপি গ্রহণকালে উপজেলা নির্বাহী অফিসার মো. রবিউল ইসলাম সকল আলেম-ওলামাদের ধৈর্য্য ধরে শান্তিপূর্ণভাবে সহাবস্থানের পরামর্শ দেন।

এ সময় আলেম-ওলামারা বলেন, ‘ইজতেমার প্রস্তুতিমূলক কাজে কর্মরতদের উপর হামলা ও হত্যাযজ্ঞের প্রতিবাদের পাশপাশি আমরা হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করছি প্রধানমন্ত্রীর কাছে। এছাড়াও সকল ষড়যন্ত্র উপেক্ষা করেই যেন যথা সময়ে এ বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হয় সেজন্য প্রশাসন ও সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি।’

ব্রেকিংনিউজ/এনএসএন

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2