শিরোনাম:

ইকসু নির্বাচনের দাবি ইবি ছাত্র মৈত্রীর

এম.এইচ কবির, ইবি করেসপন্ডেন্ট
৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 3:41
ইকসু নির্বাচনের দাবি ইবি ছাত্র মৈত্রীর

ইকসু (ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি সেন্ট্রাল ইউনিয়ন) নির্বাচনের দাবি জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রীর সভাপতি মোরশেদ হাবীব।       

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রীর আয়োজনে দলটির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে তিনি এ দাবি জানান।

শাখা ছাত্র মৈত্রী নানা আয়োজনের মধ্যদিয়ে ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে।

৬ ডিসেম্বর দিবসের প্রথম প্রহরে রাত ১২ টা ১ মিনিটে ১৩ জন শহীদদের স্মরণে শহীদ মিনারে মোমবাতি প্রজ্জলনের মধ্যদিয়ে কর্মসূচির সূচনা করে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রী।

সকাল ১১ টায় ছাত্র মৈত্রীর দলীয় টেন্ট থেকে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহীদ মিনারে গিয়ে পুষ্পস্তবক অর্পণ করে ও পরে দলীয় টেন্টে এসে কেক কাটার মাধ্যমে শেষ হয়।

কেক কাটার আগে দলীয় টেন্টে সাংগঠনিক সম্পাদক শামিমুল ইসলাম সুমনের উপস্থাপনায় সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। 
 
সমাবেশে বক্তব্য রাখেন ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সদস্য ও ইবি ছাত্র মৈত্রীর সভাপতি মোরশেদ হাবীব, সাধারণ সম্পাদক আব্দুর রউফ।

এছাড়াও উপস্থিত ছিলেন ইবি ছাত্র মৈত্রীর অর্থ সম্পাদক শহিদুল্লাহ, দফতর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, সাহিত্য সম্পাদক সবুজ হোসেন, তথ্য প্রযুক্তি সম্পাদক আখতার হোসেন আজাদ, কার্যনির্বাহী সদস্য আসমা খাতুনসহ আরো অনেকেই। 

শাখা ছাত্র মৈত্রীর সভাপতি মোরশেদ হাবীব বলেন, ছাত্র মৈত্রী কেবল একটি রাজনৈতিক সংগঠন নয় এটি ছাত্রদের ন্যায্য অধিকার আদায়ে রাজপথে অগ্রণী ভূমিকা পালনকারী সংগঠন। বিশ্ববিদ্যালয়ে ভর্তি ফি বৃদ্ধির প্রতিবাদ, আবাসন সংকট, পরিবহন সংকটসহ বিভিন্ন আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছে। তিনি অবিলম্বে ইকসু নির্বাচনের দাবি জানান।

ব্রেকিংনিউজ/এনএসএন

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2