শিরোনাম:

৬ ঘণ্টা পর মাদকাসক্ত ঘাতক বাবা আটক, জিম্মি আরেক ছেলে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
৫ ডিসেম্বর ২০১৮, বুধবার
প্রকাশিত: 4:25 আপডেট: 4:28
৬ ঘণ্টা পর মাদকাসক্ত ঘাতক বাবা আটক, জিম্মি আরেক ছেলে উদ্ধার

রাজধানীর বাংলামোটরে অভিযুক্ত মাদকাসক্ত এক বাবার হাতে খুন হয়েছে সাফায়েত নামের তিন বছরের এক শিশু। জিম্মি থাকা আরেক সন্তান সুরায়াতসহ তার বাবাকে আটক করেছে পুলিশ ও র‌্যাব। ওই ঘাতক বাবার নাম নুরুজ্জামান।

বুধবার (৫ ডিসেম্বর) রাজধানীর বাংলামোটরের ১৬ লিংক রোডের একটি বাসায় মাদকাসক্ত বাবার হাতে এক সন্তান খুন হয় বলে অভিযোগ পাওয়া যায়।

নুরুজ্জামানের ভাই উজ্জ্বল ব্রেকিংনিউজকে জানান, তার ভাই মাদকাসক্ত। এই কারণে তার স্ত্রীরা তাকে ছেড়ে গেছেন। দুই স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর ছেলে সাফায়াত (৩) ও সুরায়াতকে (৫) নিয়ে বাংলামোটরের ১৬ লিঙ্ক রোডের বাসায় থাকতেন নুরুজ্জামান।

পরে ঘটনাস্থলে পুলিশ এসে পুরো বাসাটি ঘিরে ফেলে। নানাভাবে প্রায় ২ ঘণ্টা চেষ্টার পর জিম্মি থাকা অন্য সন্তান সুয়ারাতকে উদ্ধার করে এবং ঘাতক বাবাকে আটক করে।

বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব-২ এর কর্মকর্তা উপ-পরিদর্শক শহিদুল ইসলাম পরিস্থিতি বুঝতে কৌশলে বাড়িটির ভেতরের একপাশে যান। ফিরে এসে তিনি জানান, একটি টি-টেবিলের ওপর বাচ্চাটাকে কাফন পরিয়ে রাখা হয়েছে।

এ সময় তিনি মাদকাসক্ত ওই বাবার কাছে জানতে চান তার সহযোগিতা প্রয়োজন কি না? উত্তরে তিনি বলেন, ‘কাউকে লাগবে না। আমি ১টার দিকে বের হয়ে আজিমপুর গিয়ে ছেলেকে দাফন করবো। আপনাদের কে ডেকেছে? আপনাদের কাউকে লাগবে না।’

অভিযানের বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন ব্রেকিংনিউজকে জানান, ঘরের ভেতরে থাকা মৌলভীকে ম্যানেজ করেন নুরুজ্জামান। মৌলভী নুরুজ্জামানকে জানান, সে তার সন্তানকে নিয়ে বাইরে বের হয়ে আসলে জানাজার সব ব্যবস্থা করা হবে। মৌলভীর সঙ্গে কথা মতো জানাজার ব্যবস্থাও করা হয়। এরপর অপর ছেলে সাফায়াতকে নিয়ে নুরুজ্জামান বের হয়ে আসে। আর ওই মৌলভী মৃত শিশুকে নিয়ে বের হন। এসময় নুরুজ্জামানকে আটক করা হয়।’

অভিযান শুরুর আগে ফায়ার সার্ভিসের পরিদর্শক আবদুস সহিদ ব্রেকিংনিউজকে বলেন, ‘আমরা বাসার ভেতরে গিয়ে একটা লাশ দেখতে পাই। ওই সময় নুরুজ্জামান আমাদের বলেন, আপনারা সরে যান। তা না হলে এই ছেলেকেও কুপিয়ে মেরে ফেলবো।’

ব্রেকিংনিউজ/টিটি/এমআর

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2