শিরোনাম:

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ৪

স্টাফ করেসপন্ডেন্ট
১ ডিসেম্বর ২০১৮, শনিবার
প্রকাশিত: 11:44
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ৪

রাজধানীর মুগদাপাড়ার এলাকায় ডিপিডিসি’র সাব স্টেশনে বিদ্যুৎস্পৃষ্টে দুই ইলেক্টিক ইঞ্জিনিয়ারসহ চার জন দগ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

শনিবার বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, আবু তোরাব আব্দুল্লাহ তন্ময় (২৭), এসএম ফয়সাল মাসুদ (২৬), আ. রহিম (২২) ও সুলতান মাহমুদ (২৮)।

দগ্ধ মাসুদ জানান, তিনি ও তন্ময় ইলেক্টিক ইঞ্জিনিয়ার। আর রহিম ও সুলতান ইলেকট্রিশিয়ান। সৌরভ গ্রুপে চাকরি করেন তারা। সেখান থেকেই মুগদাপাড়া এলাকায় ডিপিডিসি’র সাব-স্টেশনে কাজ করা জন্য  আসেন।

শনিবার দুপুরেই সাব স্টেশনটি উদ্বোধন করা হয়। তবে আরথিন সংযোগটি চালু করা হয়নি। বিকেলে সেই আরথিন লাইনটি চালু করার কাজ করছিলো তারা। এসময় লাইট জ্বালিয়ে পাশে দাঁড়িয়ে ছিলো তন্ময়। অসাবধানতাবশত তিনি পাশের একটি ছোট বিদ্যুতের ট্রান্সমিটারের উপরে পড়ে যায়। এর সঙ্গে সঙ্গে ট্রান্সমিটারে আগুন ধরে যায়। এতে তন্ময়ের দুই হাত ও মুখ দগ্ধ হয়। ওই আগুনের ঝলকে বাকি তিনজনের মুখ দগ্ধ হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, দগ্ধদেরকে হাসপাতলের বার্ণ ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে ইঞ্জিনিয়ার তন্ময়ের অবস্থা গুরুতর। বাকি তিনজন শঙ্কা মুক্ত আছেন।

ব্রেকিংনিউজ/এমজি

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2