শিরোনাম:

উইন্ডিজ সিরিজে ফিরছেন সাকিব-তামিম: বিসিবি পরিচালক

স্পোর্টস ডেস্ক
৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 9:40 আপডেট: 11:41
উইন্ডিজ সিরিজে ফিরছেন সাকিব-তামিম: বিসিবি পরিচালক

বাংলাদেশ ক্রিকেট দলের দুই স্তম্ভ সাকিব আল হাসান ও তামিম ইকবাল উইন্ডিজ সিরিজে দলে ফিরছেন বলে জানিয়েছেন বিসিবি ( বাংলাদেশ ক্রিকেট বোর্ড) পরিচালক জালাল ইউনুস।

তিনি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য সাকিব ও তামিম দুজনেই ফিট আছেন। তারা সামনের সিরিজেই ফিরছেন।’

এর আগে বিসিবি ক্রিকেট পরিচালক আকরাম খানও তাদের ফেরার বিষয়টি জানিয়েছিলেন।

চলতি বছরের জানুয়ারিতে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে বাঁহাতের কনিষ্ঠাতে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন সাকিব। পরবর্তীতে ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলেন ব্যথানাশক ইনজেকশন নিয়ে।

এরপর আরব আমিরাতে অনুষ্ঠিত এশিয়া কাপের আগেও সাকিব জানিয়েছিলেন না খেলে অস্ত্রোপচার করানোর কথা। শেষ পর্যন্ত সাকিব খেলেছিলেন এবং পুরনো চোটের ব্যথা নিয়ে মাঝপথেই ফিরেছিলেন দেশে।

একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয়ার পর শরণাপন্ন হন অস্ট্রেলিয়ান চিকিৎসক ডেভিড হয়ের। সেখানে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সাকিব। ভরসা পান দ্রুত মাঠে ফেরার।

অন্যদিকে, এশিয়া কাপের শুরুতেই কব্জির চিড় ধরে মাঠের বাইরে চলে গিয়েছিলেন তামিম। এর মধ্যে অনুশীলন শুরু করেছেন, একটু একটু করে ব্যাট করাও শুরু করছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু থেকে না হলেও মিরপুরের দ্বিতীয় টেস্টে মাঠে ফিরতে চান, এমন একটা আভাস দিয়ে রেখেছিলেন তিনি।

আগামী ২২ নভেম্বর থেকে ঘরের মাঠে শুরু হচ্ছে উইন্ডিজ সিরিজ। ২টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ রয়েছে সিরিজে।

ব্রেকিংনিউজ/এনকে

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2