শিরোনাম:

৮ নভেম্বরই তফসিল দিতে হবে: ইসিকে জাপা

স্টাফ করেসপন্ডেন্ট
৭ নভেম্বর ২০১৮, বুধবার
প্রকাশিত: 1:30 আপডেট: 1:31
৮ নভেম্বরই তফসিল দিতে হবে: ইসিকে জাপা

তফসিল না পিছিয়ে আগামী ৮ নভেম্বরই ঘোষণা করতে নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ জানিয়েছে জাতীয় পার্টি। 

বুধবার (৭ নভেম্বর) সকালে আগারগাঁওয়ে নির্বাচন ভবনে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক। প্রায় এক ঘণ্টার বৈঠকে ক্ষমতাসীন আওয়ামী লীগের এই শরীক দল এই অনুরোধ জানান।

বৈঠক শেষে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার সাংবাদিকদের বলেন,  নির্বাচনের তফসিল ৮ নভেম্বর দিতে হবে। ভোটের সময় সেনাবাহিনীকে স্ট্রাইকিং ফোর্স হিসেবে ব্যবহার করতে হবে। মনোনয়ন ফরম সহজ করতে হবে। ভোটে কালো টাকা ও অস্ত্রের ব্যবহার বন্ধ করতে হবে। ইভিএম নিয়ে মানুষের আস্থা অর্জন না করা পর্যন্ত এটির ব্যবহার না করতে ইসির প্রতি আহ্বান জানানো হয়।

এইচ এম এরশাদের নেতৃত্বে বৈঠকে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ এমপি, এমএ সাত্তার, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, প্রফেসর দেলোয়ার হোসেন খান, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, শাহেদুর রহমান টেপা, মুজিবুল হক চুন্নু এমপি, শুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, আব্দুস সবুর আসুদ, মসিউর রহমান রাঙ্গা এমপি, শফিকুল ইসলাম সেন্টু।

এছাড়া বাংলাদেশ ইসলামী ফ্রন্টের যুগ্ম মহাসচিব অধ্যাপক এমএ মোমেন, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাহফুজুল হক, যুগ্ম মহাসচিব জালাল আহমেদ, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ ফারুক ও বিএনএ’র চেয়ারম্যান সেকেন্দার আলী মনি বৈঠকে অংশ নিয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা, মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম ও শাহাদাত হোসেন চৌধুরী এবং কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2