শিরোনাম:

জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি বিপুল, সা. সম্পাদক রনি

জাককানইবি প্রতিনিধি

৬ নভেম্বর ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 10:05
জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি বিপুল, সা. সম্পাদক রনি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের সংগঠন জাককানইবি সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সর্বসন্মতিক্রমে সভাপতি হয়েছেন দৈনিক ভোরের পাতা ও ব্রেকিংনিউজ.কম.বিডির ক্যাম্পাস প্রতিনিধি মোঃ বদরুল আলম বিপুল এবং সাধারণ সম্পাদক হয়েছেন দেশ সংবাদের ক্যাম্পাস প্রতিনিধি রাশেদুজ্জামান রনি।

মঙ্গলবার (৬ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতির কার্যালয়ে সাংবাদিক সমিতির বার্ষিক সাধারণ সভায় আগামী এক বছরের জন্য কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

সদ্য বিদায়ি কমিটি সভাপতি মেহেদী জামান লিজন ও সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

কমিটির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর জালাল উদ্দীন, রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান সাংবাদিক সমিতির নতুন কমিটির সফলতা কামনা করে বলেন, ‘আমি বিশ্বাস করি নতুন কমিটি পেশাগত দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয়ের মান রক্ষায় যথাযথ ভূমিকা পালন করবে।’

ব্রেকিংনিউজ/বিবি/জেআই

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2