শিরোনাম:

ব্রেকিংনিউজের সম্পাদকের সহধর্মিনী চিরনিদ্রায় শায়িত

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ অক্টোবর ২০১৮, বুধবার
প্রকাশিত: 9:11 আপডেট: 1:31
ব্রেকিংনিউজের সম্পাদকের সহধর্মিনী চিরনিদ্রায় শায়িত

চিরনিদ্রায় শায়িত হলেন দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল ব্রেকিংনিউজ.কম.বিডির প্রকাশক ও সম্পাদক মো. মাইনুল ইসলামের সহধর্মিনী সাবিরা সুলতানা। 

বুধবার (৩১ অক্টোবর) রাত পৌনে আটটায় টাংগাইলের ঘাটাইলের সাগরদিঘী ঈদগাহ ময়দানে মরহুমার দ্বিতীয় নামাজে জানাজা সম্পন্ন হয়। জানাজায় মরহুমার আত্মীয় স্বজন ছাড়াও টাংগাইল-৩ আসনের আওয়ামী সমর্থিত সাবেক সংসদ সদস্যসহ স্থানীয় বিএনপি ও আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী অংশ নেন।   

এর আগে, ঢাকার বাসাবোর ছায়াবিথী মসজিদে মরহুমার প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়। প্রথম নামাজে জানাজায় মরহুমার অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী ছাড়াও অংশ নেন বিএনপির ভাইস-চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য শামসুজ্জামান দুদু ও টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফাসহ অনেক নেতাকর্মী। 

বুধবার রাত সাড়ে আটটায় পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হন সাবিরা সুলতানা। দাফন সম্পন্ন হলে মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়। 

বুধবার ভোর ৬টা ৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। স্বামী ও কলেজপড়ুয়া একমাত্র ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি আমান বিল্ডার্স লিমিটেডের চেয়ারম্যানের দায়িত্বপালন করছিলেন।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর বাসাবোর বাসায় অসুস্থ বোধ করলে তাকে রাজধানীর কাকরাইলস্থ ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে গত শুক্রবার (২৬ অক্টোবর) স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও অবস্থার অবনতি হলে নিবিড় পরিচর্যা কেন্দ্র-আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল।

ব্রেকিংনিউজ/জেআই

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2