শিরোনাম:

রবের বাসার সামনে আ.লীগের ঝটিকা মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট
১২ অক্টোবর ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 7:03 আপডেট: 9:47
রবের বাসার সামনে আ.লীগের ঝটিকা মিছিল

বিএনপি, যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার শীর্ষ নেতাদের মধ্যে বৈঠক চলাকালীন সময়ে জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডির সভাপতি আসম আবদুর রবের উত্তরাস্থ বাসার সামনে দিয়ে ঝটিকা মিছিল করেছে আওয়ামী লীগ।

প্রত্যক্ষদর্শী জানান, প্রায় ১০/১২ জনের একটি দল আওয়ামী লীগের পক্ষে স্লোগান তুলে মিছিল করে। এসময়ে রবের বাসায় ভোটের অধিকার ফিরিয়ে আনার দাবিতে চূড়ান্ত আন্দোলন গড়ে তুলতে নিজেদের অভিন্ন দাবি দাওয়া এবং লক্ষ্য নির্ধারণে বৈঠক চলছিল।

বৈঠকে রয়েছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনসহ জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতাদের মধ্যে মোস্তফা মহসীন মন্টু, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, আবম মোস্তফা আমীন এবং জেএসডি নেতাদের মধ্যে আব্দুল মালেক রতন, তানিয়া রব ও বিকল্পধারার বিকল্প ধারার যুগ্ম-মহাসচিব মাহি বি চৌধুরী, ও ব্যারিস্টার ওমর ফারুক এবং নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, নাগরিক ঐক্যের প্রধান সমন্বয়ক শহীদুল্লাহ কায়সারসহ কেন্দ্রীয় নেতা ডা. জাহিদ উপস্থিত হয়েছেন।এছাড়া উপস্থিত আছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

ব্রেকিংনিউজ/এএইচ/জেআই

সংশ্লিষ্ট আরো খবর
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2