শিরোনাম:

বঙ্গবন্ধু কাপের ফাইনাল আজ

স্পোর্টস ডেস্ক
১২ অক্টোবর ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 12:03
বঙ্গবন্ধু কাপের ফাইনাল আজ

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ফাইনালে আজ শুক্রবার তাজিকিস্তানের মোকাবেলা করবে আসরের ফেভারিট দল ফিলিস্তিন। 
সন্ধ্যা সাড়ে ছয়টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

ম্যাচে জয়ের মাধ্যমে শিরোপা ব্যাপারে প্রতিদ্বন্দ্বি দুই দলই আশাবাদী। ফাইনাল ম্যাচ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন বলে আশা করা হচ্ছে। 

ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে রাষ্ট্রীয় সম্প্রচার কেন্দ্র বাংলাদেশ টেলিভিশন এবং ধারা বর্ণনা প্রচার করবে বাংলাদেশ বেতার।

ফাইনাল ম্যাচ উপলক্ষে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কনফারেন্স রুমে অনুন্ঠিত হয়। সেখানে উপস্থিত হয়ে তাজিক প্রধান কোচ আরিশার টুকতায়েভ বলেন, শিরোপা জয়ের লক্ষ্য নিয়েই আজ ফিলিস্তিনের মোকাবেলা করবে তার দল। ফিলিস্তিনিদের সামর্থ্যওে বিষয়টি মাথায় রেখেই লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছে তার দল।

তাজিক কোচ বলেন, ‘গ্রুপ ম্যাচে আমরা ফিলিস্তিনের কাছে ২-০ গোলে হেরে গিয়েছিলাম। তবে এই দফায় আগের ভুলগুলোর পুনরাবৃত্তি ঘটাতে চাইনা। ফাইনালে জয়ের মাধ্যমে আমরা শিরোপা ঘওে তুলতে চাই।

এদিকে ফিলিস্তিন দলের প্রধান কোচ আইলাদ আলী নরুদ্দিনী বলেন, এত কম সময়ের মধ্যে একটি দলকে ফাইনালের জন্য তৈরি করা সহজ নয়। সেমিফাইনালের ম্যাচে অংশ নিয়েছে তার দল। তারপরও তার দলটি বেশ আত্মবিশ্বাসী। ফাইনালে তাজিকিস্থানের বিপক্ষে লড়াইয়ের জন্য প্রস্তুত তার শিষ্যরা।

ফিফা র‌্যাংকিংয়ে ১০০তম স্থানে থাকা ফিলিস্তিন শীর্ষ র‌্যাংকধারী হিসেবেই প্রথমবারের মত বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে অংশ নিচ্ছে। অপরদিকে ১২০তম র‌্যাংকিংয়ে থাকা তাজিকিস্তান আসরের দ্বিতীয় শীর্ষ বাছাই।

ব্রেকিংনিউজ/এমজি

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2